BD24Live
ঢাকা, শনিবার, ২৫ মার্চ ২০১৭, ১১ চৈত্র ১৪২৩

ক্যাচ মিস হলেও ম্যাচ মিস হলোনা বাংলাদেশের !

২০১৬ ফেব্রুয়ারি ২৮ ২২:৪৩:৩০
ক্যাচ মিস হলেও ম্যাচ মিস হলোনা বাংলাদেশের !

স্পোষ্টর্স ডেস্ক: ক্যাচ মিসতো ম্যাচ মিস। কথাটা কতটুকু ফলে যায় তা এই ম্যাচে বাংলাদেশের জন্য প্রযোজ্য হতে শুরু করেছিল। তবে বোলারদের দাপটে ভেঙ্গে পরতে শুরু করে শ্র্রীলংকান শিবির। ১৪৮ রানের টার্গেট নিয়ে ব্যাটিং করতে নেমে ভালই শুরু করেছিল শ্রীলংকা। তবে ৩য় উইকেটের পর থেকে ব্যাটিং লাইন ভেঙ্গে পরে।

বাংলাদেশ শেষ প্রর্যন্ত ২৩ রানে জয় লাভ করে।

শ্রীলংকাকে ১৪৮ রানের টার্গেট দেয় বাংলাদেশ। টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে বাংলাদেশ নির্ধারিত ২০ ওভারে ৭উইকেট হারিয়ে ১৪৭ রান করে।

দলের পক্ষে সর্বচ্চ রান করেন সাব্বির আহমেদ। তিনি ৫৪ বলে ৮০ রান করে আউট হয়ে যান।

তবে ব্যাট হাতে বাজে ফর্ম জারি রেখেছেন মুশফিকুর রহীম। এবার মুশফিক উইকেট দিলেন বাজে রান আউটে। আলতো টোকায় ক্রিজে বল ঠেলে অসম্ভব এক সিঙ্গেল নিতে গিয়ে উইকেট বিসর্জন দিলেন মুশফিক।

প্রথম খেলাতেও মিঠুন আউট হয়েছিলেন শূন্য রানে। আরব আমিরাতের বিপক্ষে করেছিলেন ৪৭ রান। আজ ফের শূন্য। ম্যাথিউজের করা প্রথম ওভারের দ্বিতীয় বলেই লেগ বিফোর উইকেট। তার বিদায়ে আসেন সাব্বির রহমান। তিনি থিতু না হতেই কুলাসেকারার ওভারের তৃতীয় বলে জায়গায় দাঁড়িয়ে খেলতে গিয়ে ম্যাথিউজের হাতে ধরা সৌম্য সরকার।

এর আগে টস জিতে ব্যাট করার সিন্ধান্ত নেয় বাংলাদেশ। বাংলাদেশ দলে আজ কোনো পরিবর্তন নেই। সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে যে দল নিয়ে মাঠে নেমেছিল বাংলাদেশ, সেই একই দল নিয়ে আজও মাঠে নেমেছে।

পাঠকের মতামত:

স্পোর্টস এর সর্বশেষ খবর

স্পোর্টস - এর সব খবর



রে