প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

'মাদরাসায় কোনো জঙ্গিবাদ তৈরি হয় না'

২৯ ফেব্রুয়ারি, ২০১৬ ১৫:২৬:২১

লক্ষ্মীপুর প্রতিনিধি: দেশের কওমী, আলিয়া ও ইবতেদায়ী মাদরাসায় কোনো জঙ্গিবাদ তৈরি হয় না। প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের ছাত্ররাই জঙ্গিবাদের সাথে জড়িত। দেশের কওমি, আলিয়া ও ইবতেদায়ী মাদরাসা গুলোতে সঠিক ইসলাম শিক্ষা দেয়া হয়। এখান থেকে জঙ্গিবাদ তৈরি হওয়ার প্রশ্নই উঠে না। রোববার লক্ষ্মীপুর জেলা কমিউনিটি পুলিশিং সেল ও জেলা ইমাম সমিতির উদ্যোগে জেলা স্টেডিয়াম মাঠে আয়োজিত ওয়াজ ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ইসলাম ধর্মের কোথায় মানুষ হত্যা করে ইসলাম প্রতিষ্ঠা করার কথা বলা হয়নি। ইসলাম শান্তির ধর্ম। বাংলাদেশের মানুষ ধর্মপ্রিয়, তাই বলে এই নয় যে, এ দেশের মানুষ জঙ্গিবাদে বিশ্বাসী।

লক্ষ্মীপুর জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য এ কে এম শাহাজান কামাল, লক্ষ্মীপুর-৪ কমলনগর-রামগতি আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল মামুন, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু প্রমুখ।

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: