ওয়ার্কচার্জড শ্রমিক কর্মচারীদের মৌলিক অধিকারের দাবিতে মানববন্ধন

২৯ ফেব্রুয়ারি, ২০১৬ ২১:১৪:৪১

২৫-৩০ বছর যাবৎ কর্মরত ওয়ার্কচার্জড কর্মচারীদের মৌলিক অধিকার ও স্ব-স্ব পদবী অনুযায়ী চাকুরির দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ টেলিযোগাযোগ ওয়ার্কচার্জড শ্রমিক কর্মচারী কল্যাণ সমিতির কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

আজ সোমবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি রুহুল কুদ্দুস তপন। স্বাগত বক্তব্য রাখেন, সংগঠনের মহাসচিব তোফাজ্জেল হোসেন খন্দকার। এছাড়া আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় ও বিভাগীয় নেতৃবৃন্দ।

বক্তব্যে নেতৃবৃন্দরা বলেন, ২০-৩০ বৎসর যাবৎ কর্মরত (১৯ গ্রেডে উন্নীত) জাতীয় বেতন স্কেল প্রাপ্ত নির্যাতিত ওয়ার্কচার্জড কর্মচারীদের মৌলিক অধিকার পেনশন এবং যোগ্য কর্মচারী হিসেবে গণ্য করে প্রাক্তন শ্রম প্রতিমন্ত্রী বেগম মুন্নুজান সুফিয়ান-এর সুপারিশকৃত প্রস্তাব টেলিযোগাযোগ অধিদপ্তর এ ন্যস্ত করা হোক।

বক্তারা আরও বলেন, মৃত-অবসর জনিত ওয়ার্কচার্জড কর্মচারীদের ৩০০(তিনশত) মাসের আনুতোষিক ভাতা প্রদানসহ সকল ওয়ার্কচার্জড কর্মচারীদের সার্ভিসবুক, প্রধান হিসাব রক্ষক কর্মকর্তা ( টি এন্ড টি), সেগুন বাগিচা, ঢাকা কর্তৃক প্রতিপালন করার দাবি জানাচ্ছি।

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: