BD24Live
ঢাকা, শনিবার, ২৫ মার্চ ২০১৭, ১০ চৈত্র ১৪২৩

৪ শিশু হত্যা : আবারো ৩ দিনের রিমান্ডে শাহেদ

২০১৬ ফেব্রুয়ারি ২৯ ১৯:০২:২৪
৪ শিশু হত্যা : আবারো ৩ দিনের রিমান্ডে শাহেদ

হবিগঞ্জ প্রতিনিধি: সিলেটের হবিগঞ্জের বাহুবলে চাঞ্চল্যকর ৪ শিশু হত্যার ঘটনায় গ্রেফতার সাহেদ আলীকে আবারো ৩ দিনের রিমান্ডে নেয়া হয়েছে।

আজ সোমবার দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. কাউছার আলমের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করে গোয়েন্দা পুলিশ। শুনানি শেষে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে র‌্যাবের হাতে গ্রেফতার সাহেদকে ২৫ ফেব্রুয়ারি পুলিশের কাছে হস্তান্তর করা হয়। ওইদিনই পুলিশ তাকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করলে বিচারক ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সোমবার রিমান্ড আবেদন শুনানিকালে তদন্তকারী কর্মকর্তা আদালতকে বলেন, ইতিপূর্বে এ ঘটনায় ৩ আসামির আদালতে দেয়া স্বীকারোক্তিতে বলেছে সাহেদ ঘটনার শুরু থেকে শেষ পর্যন্ত ছিল। শিশুদের অজ্ঞান করা থেকে মাটিচাপা পর্যন্ত তার সম্পৃক্ততা ছিল। এ অবস্থায় ৫ দিনের রিমান্ডে সাহেদ বিভিন্ন সময় বিভিন্ন বিভ্রান্তিকর তথ্য দিয়েছে। যার সত্যতা মেলেনি। ফলে মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাকে আরো ৭ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন।

উল্লেখ্য, গত ১২ ফেব্রুয়ারি বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামের ৪ শিশু নিখোঁজ হয়। ১৭ ফেব্রুয়ারি গ্রামের অদূরে একটি খালি জায়গা থেকে মাটিচাপা অবস্থায় তাদের মৃতদেহ উদ্ধার করা হয়। চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত ৭ জন গ্রেফতার হয়েছে। এর মাঝে সাহেদ আলী ছাড়া অন্য ৬ জন কারাগারে রয়েছে।

পাঠকের মতামত:

আদালত এর সর্বশেষ খবর

আদালত - এর সব খবর



রে