শেরপুরে ভূয়া সিআইডিসহ ৪ প্রতারক রিমান্ডে

০১ মার্চ, ২০১৬ ০১:৩৫:৪৯

শেরপুরে পুলিশসহ বিভিন্ন সরকারী প্রতিষ্ঠানে চাকুরী দেওয়ার নাম করে ৩ ছাত্রের কাছ থেকে ২১ লাখ টাকা আত্মসাতের অভিযোগে ভূয়া ডিআইজি রনি আমিনসহ ৪ প্রতারকের ৩ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছে আদালত। ২৯ ফেব্রুয়ারি সোমবার দুপুরে শুনানী শেষে শেরপুরের মূখ্য বিচারিক হাকিম মোঃ সাইফুর রহমান ওই রিমান্ড মঞ্জুর করেন।

সদর থানার ওসি মো. মাযহারুল করিম জানান, গ্রেফতারকৃত রনি আমিন, কলেজ শিক্ষক জুলহাস উদ্দিনসহ ওই ৪ প্রতারক জেলার অনেক নিরীহ লোকজনকে সরকারি চাকরি দেয়ার আশ্বাস দিয়ে বিপুল পরিমাণ অর্থ আত্মসাৎ করেছে। প্রাথমিকভাবে ৩ ছাত্রের লিখিত অভিযোগের প্রেক্ষিতে ঘটনার সত্যতা পেয়ে তাদের গ্রেফতার করে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছিল। আশা করছি জিজ্ঞাসাবাদে অনেক নতুন তথ্য বেরিয়ে আসবে।

গত ২৭ ফেব্রুয়ারি শনিবার ময়মনসিংহ থেকে ভুয়া ডিআইজি রনি আমিন ও তার পিএস পরিচয়দানকারী কামরুজ্জামানকে গ্রেফতার করা হয়। পরে তাদের স্বীকারোক্তির ভিত্তিতে শেরপুর থেকে আরও দুই প্রতারককে গ্রেফতার করে পুলিশ।



বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: