প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

অস্কারের লাল গালিচায় হাঁটলেন প্রিয়াঙ্কা

০১ মার্চ, ২০১৬ ০৩:০২:৪৫

বিনোদন ডেস্ক:

প্রথমবারের মতো অস্কারের লাল গালিচায় হাঁটলেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। স্বাভাবিকভাবেই কৌতূহলি চোখ খুঁজছিল সাবেক এই বিশ্বসুন্দরীকে। ভক্তদেরও হতাশ করেননি প্রিয়াঙ্কা। লেবানিজ ডিজাইনার জুহায়ের মুরাদের ডিজাইন করা পোশাক পরে অস্কারের ৮৮তম আসরে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি।

সাদা রংয়ের শিয়ার নামের এই পোশাকটি অস্কার আসরে বেশ পরিচিত হলেও প্রিয়াঙ্কা ঠিকই মাত করেছেন। ‘দ্য ন্যাকেড ড্রেস’ নামে পরিচিত এই পোশাকের সঙ্গে কানে ও হাতের আঙুলে শোভা পেয়েছে হীরার গয়না।

আর পোশাক, কানের দুল থেকে শুরু করে হাতের আংটি সবমিলিয়ে তার শরীরে ছিল ৮ মিলিয়ন মার্কিন ডলারের পোশাক। বাংলাদেশি টাকায় যা ৬২ কোটি টাকারও বেশি।

এর মাঝে কনুই আঙুলের আংটি পুরো দশ ক্যারেটের এবং এর মূল্য সাড়ে আট লাখ ডলার বা ৬ কোটি ৬৬ লাখ টাকা। আরেকটি আঙুলে পড়েন আট ক্যারেট হীরের আংটি, যার মূল্য ৩ লাখ ডলার অর্থাৎ ২ কোটি ৩৫ লাখেরও বেশি টাকা।

এছাড়া তার কানের দুল ছিল ৫০ ক্যারেট হীরের যার মূল্য ৩ দশমিক ২ মিলিয়ন ডলার, বাংলাদেশি টাকায় যার মূল্য ২৫ কোটিরও বেশি। হাতের আরেকটি আংটির মূল্য ছিল ৩ দশমিক ৪ মিলিয়ন ডলার।

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: