BD24Live
ঢাকা, মঙ্গলবার, ২৮ মার্চ ২০১৭, ১৩ চৈত্র ১৪২৩
মাসুদ রেজা শিশির ,

পাংশা প্রতিনিধি:

পাট্টা ইউপি প্রার্থী মত বিনিময় সভা

২০১৬ ফেব্রুয়ারি ২৯ ২১:০৬:৪৭

রাজবাড়ীর পাংশা উপজেলার পাট্টা ইউনিয়ন আওয়ামীলীগের সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হাসিবুর রহমান বরকত বিশ্বাস গতকাল সোমবার বিকালে পাট্টা জোনা বাজারে নির্বাচনের লক্ষে ও দলীও মনোনয়ন পাওয়ার প্রত্যাশা নিয়ে স্থানীয় নেতা কর্মীদের সঙ্গে মত বিনিময় সভা করেছেন।

এসময় ইউপি সদস্য ফয়েজুর রহমানসহ ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়ন জুনিয়র নতা কর্মী ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন। । জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হাসিবুর রহমান বরকত বিশ্বাস হওয়ার সুবাদে রাজনৈতিক অঙ্গনে তার রয়েছে ব্যাপক গ্রহন যোগত্যা, অপরদিকে পাট্টা বাসির মধ্যে তরুন প্রার্থীদের নিয়ে সব সময় আলোচনার ঝড় বইতে থাকে,পাট্টা ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনে সম্ভব্য প্রার্থীদের অধিকাংশই বয়সে তরুন এদিক দিয়ে বরকত বিশ্বাসের রয়েছে ব্যাপক খ্যাতি ও সু-নাম।

খবর পাওয়া গেছে বরকত বিশ্বাস সাবেক ছাত্রলীগের নেতা হওয়ায় ইউনিয়নের ছাত্রলীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীদের মধ্যে রয়েছে তার গ্রহন যোগ্যতা, উদিয়মান এ তরুন নেতা সমাজ উন্নয়নে কাজ করতে চাই। বয়সে তরুন হওয়ায় দল ও দলের বাইরে রয়েছে তার আলাদা ইমেজ।

বিভিন্ন সময় এলাকাবাসির বিপদে আপদে এগিয়ে আসার প্রবনতা রয়েছে দির্ঘদিন আগে থেকেই। বরকত বিশ্বাস দলীও নেতা কর্মী ও স্থানীয় জনগনের সঙ্গে নিয়ে ব্যাপক ভারে কাজ করে চলছেন। ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে কথা বলে জানাগেছে দলীও মনোনয়ন বরকত বিশ্বাস পেলে বিপুল ভোটের ব্যাবধানে নৌকা প্রতিকের বিজয় অর্জন সম্ভব।

বরকত বিশ্বাস ইউনিয়ন বাসির পাশে থেকে কাজ করে চলছেন সেই সাথে এলাকার সুবিধা বঞ্চিত জনগোষ্টির পাশে থেকে সহযোগীতা করে আসছেন। ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের একাধীক নেতা বলেন বরকত বিশ্বাস নিজেকে ইউনিয়ন বাসির সেবা করার জন্য যোগ্য হিসাবে গড়ে তুলেছেন আমাদের দলীও লোকজন তাকে মনোনয়ন দেওয়ার জন্য আমরা অবশ্যই সিনিয়র নেতাদের নিকট সুপারিশ করব। খোজ নিয়ে জানাগেছে বরকত বিশ্বাস বিভিন্ন সময় এলাকায় উন্নয়ন মূলক কাজ করে এলাকাবাসির নিকট আস্থার প্রতীক হিসাবে বিবেচিত হয়েছিলেন।

গতকাল বুধবার পাট্টা ইউপির রাজধানী হিসাবে খ্যাত বাহের মোড় বাজার এলাকায় গনসংযোগ কালে বরকত বিশ্বাস সাংবাদিকদের বলেন দল যদি আমাকে মনোনয়ন দেয় এবং আমি নির্বাচিত হলে পাট্টা ইউপিকে একটি মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে সর্বদা চেষ্টা করে যাব সেই সাথে নেতা না হয়ে পাট্টাবাসির সেবক হয়ে আজীবন কাজ করে যেতে চাই।

এদিকে বিভিন্ন জরিপেও বরকত বিশ্বাস ভোটারদের নিকট বেশ জনপ্রিয় বলে জানাগেছে সেই সাথে ইউনিয়নের ৯টি ওয়ার্ডেই বরকত বিশ্বাসের ব্যাপক কর্মী সর্মথক রয়েছে অপর দিকে প্রথম বার নির্বাচনে আসায় তার কোন বদ নাম নেই এলাকাতে তিনি সকলের সহযোগীতায় এ নির্বাচনে প্রার্থী হয়ে জনগনের সেবা করতে আগ্রাহ প্রকাশ করেন। বরকত বিশ্বাস ইউনিয়ন বাসিসহ দেশ বাসির নিকট দোয়া ও আর্শ্বীবাদ কামনা করেন।

পাঠকের মতামত:

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর



রে