ছাত্রের সঙ্গে সেক্স করে পালালেন শিক্ষিকা!

প্রকাশিত: ২৯ ফেব্রুয়ারি ২০১৬, ০৩:৫৩ এএম

কিশোর ছাত্রের সঙ্গে সেক্স করার অভিযোগে জেলে যান ব্রিটেনের এক শিক্ষিকা। সেখানে পুলিশের কাছে সেক্স করার কথা স্বীকারও করেন তিনি। এরপরই জেল থেকে পালিয়েছেন ওই শিক্ষিকা।

ক্যারোলিন বেরিম্যান (৩০) নামের ওই শিক্ষিকা স্বীকার করেছেন, ম্যানচেস্টারে আব্রাহাম মোস কমিউনিটি স্কুলে শিক্ষকতা করার সময় তিনি ছাত্রের সঙ্গে সেক্স করেছেন।

তিন কিশোরের সঙ্গে সেক্সের সম্পর্কের অভিযোগে দোষী প্রমাণের পর ম্যানচেস্টার ক্রাউন আদালত চলতি সপ্তাহে তাকে দুই বছর কারাদণ্ড দেয়। সেই সঙ্গে ১০০ পাউন্ড জরিমানা, ২৫০টি কমিউনিটি কাজ এবং কিশোরদের সঙ্গে মেলামেশা থেকে বিরত রাখার আদেশ দেয় আদালত।

আদালত বলছে, কমপক্ষে দুইজনের সঙ্গে সেক্স করার দায়ে ক্যারোলিন বেরিম্যানকে কারাদণ্ড দেওয়া হয়েছে। কারণ তিনি জানতেন ১৬ বছর পার না হওয়া কিশোরদের সঙ্গে সেক্স করা আইনত নয়।

বিষয়টি জানাজানির পর ক্যারোলিন বেরিম্যানকে স্কুল থেকে বহিষ্কার করা হয়। গত জুলাইয়ে তাকে আদালতে তোলা হয়। পরে তিনি চাকরি ছেড়ে দেন।

এই ঘটনার পর স্কুলের কার্যকলাপ নিয়ে প্রশ্ন উঠেছে।

স্কুলের প্রধানশিক্ষিকা গিলিয়ান হাফটোন বলেন, ছাত্রদের নিরাপত্তা দেওয়ায় আমাদের প্রধান কাজ। আমরা বিষয়টিকে গুরুতরভাবে নিচ্ছি। খবর-ওয়েবসাইড

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: