মুস্তাফিজকে নিয়ে যা বললেন ম্যাথুস

প্রকাশিত: ২৯ ফেব্রুয়ারি ২০১৬, ০৬:০০ পিএম

স্পোর্টস ডেস্ক: সাদা চোখে দেখলে ম্যাচে তার বোলিং পরিসংখ্যান দেখে খুব বেশি কিছু বোঝা যাবে না। কিন্তু, ম্যাচে তিনি যে চারটা ওভার করেছেন তার প্রতিটাই ছিল বাংলাদেশের জন্য বিপুল গুরুত্ববহ। প্রথম স্পেলের এক ওভারে তিনি দিয়েছেন মাত্র চার রান। দ্বিতীয় স্পেলে ফিরেই প্রথম ওভারে এনে দিয়েছেন ব্রেক-থ্রু। ডেথ ওভারে তার বোলিংও নজর কেড়েছে সবার।

সব মিলিয়ে চার ওভার বল করে ১৯ রান দিয়ে উইকেট পাওয়া মুস্তাফিজ তাই ম্যাচের বড় নায়ক। ম্যাচ শেষে তাই বিপক্ষ দলের অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুসের কণ্ঠে মুস্তাফিজের প্রশংসা শোনা গেলো। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এসে তিনি ঘোষণা করে দিলেন, বাংলাদেশের জন্য মুস্তাফিজ অসাধারণ এক আবিষ্কার। বললেন, ‘মুস্তাফিজ নিশ্চিত ভাবেই বাংলাদেশের সেরা বোলার।

ওর বৈচিত্র অনেক, ওকে বোঝা মুশকিল। বিশেষ করে এই ধরণের উইকেটে, বল যেখানে গ্রিপ করে, ওর বোলিংয়ে ব্যাটসম্যানদের কাজ আরও কঠিন হয়ে যায়। ওর বোলিং দক্ষতা ভাল... খুব ভাল। বাংলাদেশের জন্য ও অসাধারণ এক আবিষ্কার।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: