ভারতীয় সাংবাদিকের বাউন্সারে সাব্বিরের ছক্কা

প্রকাশিত: ২৯ ফেব্রুয়ারি ২০১৬, ০৬:৫৯ পিএম

স্পোর্টস ডেস্ক: শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে বাংলাদেশের ব্যাটসম্যান সাব্বির রহমান ৮০ রানের যে অসাধারণ ইনিংস খেলেছেন, তা দেখলে যে কারোরই চোখ জুড়িয়ে যাবে। নান্দনিক সব শট খেলে মিরপুরের দর্শকদের মাতিয়ে রাখেন তিনি। আর লঙ্কান বোলারদের করে ফেলেন একরকম কোণঠাসা।

তাই তো ম্যাচ-পরবর্তী সংবাদ সম্মেলনে এক ভারতীয় সাংবাদিক প্রশ্ন করে বসলেন, ‘এমন একটা ইনিংস খেলার পর কি মনে হয়েছে, আপনার পক্ষেও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলা সম্ভব?’ ভারতীয় সাংবাদিকের বাউন্সারের জবাবে সাব্বির উড়িয়ে ছক্কা মেরেছেন।

সেই সাংবাদিকের প্রশ্নের উত্তরে সাব্বির বলেন, ‘আইপিএল বা সিপিএল কোনোটিতেই খেলার কথা আমি কখনোই ভাবিনি। আর খেলা সম্ভব কি না, সেটাও জানি না। আমার একমাত্র ভাবনা নিজের ব্যাটিংয়ের উন্নতি করা। সেদিকেই সব সময় লক্ষ্য থাকে আমার। সেটাকেই ধ্যান-জ্ঞান হিসেবে জানি।নিজের ব্যাটিংয়ে উন্নতি করতে পারলেই নিজেকে সার্থক মনে করব। একজন ব্যাটসম্যান হিসেবে তখনই মনে করব, আমি সফল হয়েছি। অন্য কোনো লিগে খেলার যোগ্যতা অর্জন করাই বড় সাফল্য নয়।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: