সেবাগ্রহীতাদের নিয়ে টিআইবির মতবিনিময় সভা

প্রকাশিত: ০১ মার্চ ২০১৬, ০২:৩১ এএম

শেরপুরের নালিতাবাড়ীতে স্বাস্থ্যসেবায় স্বচ্ছতা ও জবাবদিহিতা বৃদ্ধি এবং মানোন্নয়নের লক্ষ্যে স্বাস্থ্য সেবাগ্রহীতা, সংশ্লিষ্ট অংশীজন ও স্বাস্থ্য কর্তৃপক্ষের অংশগ্রহণে এক জবাবাদিহিতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৯ ফেব্রুয়ারি সোমবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে সচেতন নাগরিক কমিটি (সনাক) নালিতাবাড়ীর উদ্যোগে এবং নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের সহযোগিতায় এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সনাক সভাপতি জোবায়দা খাতুনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: প্রদীপ কুমার সাহা, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা একেএম খন্দকার মনিরুজ্জামান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সনাকের স্বাস্থ্য বিষয়ক উপ-কমিটির আহ্বায়ক মো: আব্দুল ফাত্তাহ্ নাজমু।

বক্তব্য রাখেন- টিআইবি’র এরিয়া ম্যানেজার এসএম আতিকুর রহমান সুমন। সনাক সদস্য অধ্যাপক মো: এনায়েত আলী, এনএম সাদরুল আহসান, সনজিত সাহা, আল্পনা সাহা, মো: মশিউর রহমান, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী-পেশার শতাধিক সেবাগ্রহীতাগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: