আরেফিন সোহাগ,

স্টাফ করেসপন্ডেন্ট:

আলিবাবা মোবাইল বিসনেজ গ্রুপের মার্কেটিং ম্যানেজার  সাইং ডং এর সাথে প্রতিনিধি দল। ছবি: আশরাফুল 

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম। বাংলাদেশের একমাত্র স্বনির্ভরশীল অনলাইন নিউজ পোর্টাল। খুব অল্প সময়ে নিরপেক্ষ সংবাদ প্রচারের মাধ্যমে দেশ ও দেশের বাইরে পরিচিতি লাভ করেছে।

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম মোবাইল ওয়েব ব্রাউজার ইউসি’র মিডিয়া পার্টনার। বিশ্ব বিখ্যাত আলিবাবা গ্রুপের একটি প্রতিষ্ঠান ইউসি ব্রাউজার। বাংলাদেশে তাদের বাজার আরো প্রসস্ত করতে বাংলাদেশ পর্যবেক্ষণে এসেছেন ইউসি ব্রাউজারের প্রতিনিধি দল। তারই অংশ হিসেবে বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কমকে সৌজন্য সাক্ষাতের জন্য আমন্ত্রণ জানিয়েছিল তারা।

আজ ২২ ফেব্রুয়ারি সকালে প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের লবিতে বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কমের প্রতিনিধিদের সাথে সৌজন্য সাক্ষাত হয়, আলিবাবা মোবাইল বিসনেজ গ্রুপের মার্কেটিং ম্যানেজার সাইং ডং এর সাথে।

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কমের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, বিডি টুয়েন্টিফোর লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ এর ম্যানেজিং ডিরেক্টর আমিরুল ইসলাম আসাদ, আইটি অফিসার সাইফুল ইসলাম ও স্টাফ করেসপন্ডেন্ট আরেফিন সোহাগ। দীর্ঘ ২ঘন্টা আলাপচারিতার মাধ্যমে দুই কোম্পানির উল্লেখযোগ্য অগ্রগতির জন্য বেশ কিছু প্রস্তাবনা উঠে আসে। আলাপে ইউসি ব্রাউজার ও বিডি টুয়েন্টিফোর লাইভ একত্রে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

সাইং ডং বলেন, ‘বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কমের আন্তরিকতা দেখে আমার ভালো লেগেছে। ইউসি ব্রাউজার ও বিডি টুয়েন্টিফোর লাইভ একত্রে হয়ে ভালো কিছু করতে পারে বলে আমি মনে করি।’

বিডি টুয়েন্টিফোর লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ এর ম্যানেজিং ডিরেক্টর আমিরুল ইসলাম আসাদ বলেন, 'আমি ব্যাক্তিগতভাবে খুবই গর্বিত এই জন্য যে আমাদের প্রিয় বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম বিশ্বের প্রথম এবং বাংলাদেশে দ্বিতীয় ওয়েব ব্রাউজার ইউসি ব্রাউজারের মিডিয়া পার্টনার।’

উল্লেখ্য, বিশ্বের সর্বপ্রথম বাংলা মোবাইল ইন্টারনেট ব্রাউজার উন্মুক্ত করে ইউসি ব্রাউজার।