বিনোদন ডেস্ক: গেল ভালোবাসা দিবস উপলক্ষে একাধিক নাটকে অভিনয় করেছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী সুমাইয়া জাফর সুজানা। এর মধ্যে একটি ইউটিউবে প্রচারের জন্য নির্মাণ হয়েছে।

মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় এ নাটকটির নাম ‘তাই তোমাকে’। এই প্রথমবার ইউটিউবে প্রচারের জন্য কোনো নাটকে অভিনয় করলেন সুজানা। এর পাশাপাশি ইউটিউবে কমার্শিয়াল নাটক হিসেবে বাংলাদেশে এটাই প্রথম।

সম্প্রতি রোমান্টিক ঘরানার এ নাটকটি প্রকাশ হয়। এরই মধ্যে দুই লাখেরও বেশি দর্শক সুজানা অভিনীত ‘তাই তোমাকে’ দেখেছেন। সে সঙ্গে চলছে নানান আলোচনাও। পাশাপাশি প্রশংসা পাচ্ছেন সুজানা।

এ প্রসঙ্গে তিনি বলেন, নাটকটি ইউটিউবে প্রকাশের সঙ্গে সঙ্গে বেশ সাড়া পেয়েছি। অনেক দর্শক ফেসবুকেও প্রশংসা করেছেন। খুবই ভালো লাগছে। দর্শক আমাদের নাটক দেখেন না বলে একটা অভিযোগ বরাবরই শুনি। কিন্তু আমি মনে করি এখন সময় হয়েছে পরিবর্তনের। ভালো নাটক অর্থাৎ ভালো গল্প হলে দর্শক অবশ্যই দেখবেন। এটা আমার বিশ্বাস। কারণ ‘তাই তোমাকে’ নাটকের মাধ্যমে আমি সেটা প্রমাণ পেয়েছি।

কাইনেটিক নেটওয়ার্কের প্রযোজনায় এ নাটকটিতে সুজানা প্রথমবারের মতো সংগীত তারকা ও অভিনেতা তাহসানের বিপরীতে অভিনয় করেছেন। এছাড়া সদ্য ভালোবাসা দিবসে ‘এক্সচেঞ্জ’ নামের আরও একটি নাটকে দেখা গেছে সুজানাকে। এটি প্রচার হয়েছিল এনটিভিতে।

সবমিলিয়ে বিশেষ এ দিবসটা বেশ ভালোভাবেই কাটিয়েছেন সুজানা। এ মুহূর্তে কয়েকটি ধারাবাহিক ও খণ্ডনাটকের শুটিং নিয়ে ব্যস্ত আছেন তিনি। বিশেষত আগামী রোজার ঈদকে সামনে রেখে কয়েকটি খণ্ডনাটকের শিডিউল দিয়ে রেখেছেন সুজানা।