মনিরুল ইসলাম সিদ্দিকী,

মাগুরা প্রতিনিধি:

মাগুরা জেলায় পৃথক তিনটি সড়ক দূর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। মাগুরা,শালিখা ও মহম্মদপুর থানার পুলিশ জানায়,সড়ক দূর্ঘটনা তিনটি ঘটেছে রবিবার। প্রথম দূর্ঘটনাটি ঘটে মাগুরা জেলার শালিখা উপজেলার ছয়ঘড়িয়া নামক স্থানে। সীমাখালি সড়কে একটি টেম্পু যাত্রী নিয়ে ছয়ঘড়িয়া যাবার পথে বিপরিদ দিক থেকে যাত্রীবাহি একটি বাস চাপা দিলে এদূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় টেম্পুর ৫ যাত্রী আহত হয়। জাহিত হোসেন(২৫) নামের এক যাত্রী হাসপাতালে ভর্তির পরে মারা যায়।

অপর দূর্ঘটনা ঘটে মাগুরা সদর উপজেলার ঢাকা সড়কে পারনান্দুয়ালি নামক স্থানে। পারনান্দুয়ালি গ্রামের আব্দুল আজিজ বিশ্বাসের ছেলে শুকুর আলী (৬০) সকালে রাস্তা পার হওয়ার সময় ঢাকা গামি একটি পরিবহন তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়।

ফলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। অপর দূর্ঘটনাটি ঘটে মহম্মদপুর উপজেলার নহাটা মহম্মদপুর সড়কে। নহাটা গ্রামের নেহাল উদ্দীন মোল্লার ছেলে টোকন মোল্লা(৫৫) রাস্তা পার হওয়ার সময় যাত্রীবাহি বাস তাকে চাপা দিলে সে গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি হয় এবং কিছু সময়পরে মারা যায়। এব্যাপারে মহম্মদপুর,শালিখা ও মাগুরা থানায় পৃথক ৩টি মামলা হয়েছে। লাশের ময়না তদন্ত হয়েছে। পুলিশের তদন্ত চলছে।