মো: হাসিবুল ইসলাম হাসান,

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরে বখাটেদের উৎপাত সইতে না পেরে এক স্কুলছাত্রীর আত্মহত্যার ঘটনায় দোষীদের শাস্তির দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বিভিন্ন স্কুলের শিক্ষার্থী ও শিক্ষকরা। সোমবার সকালে শহরের ক্লাব রোডে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। নিহত স্কুলছাত্রী শারমিন আক্তার তামান্না শহরের করিমুন্নেছা বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ছিল।

মানববন্ধনে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন, পিরোজপুর করিমুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হালিম, আলামকাঠী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বপন কুমার চক্রবর্তী, মুক্তিযোদ্ধা সংসদের জেলা ডেপুটি কমান্ডার হারুন-অর রশিদ, জেলা উদীচীর সাধারণ সম্পাদক খালিদ আবু, স্কুল ছাত্রী লামিয়া আক্তার, জান্নাতুল মাওয়া প্রমুখ। বক্তারা এ ঘটনায় দায়ী বখাটে নাসির, শুভ, সুজন ও সজিবসহ দোষীদের অবিলম্বে গ্রেফতার ও ফাঁসির দাবী জানান।

উল্লেখ্য পিরোজপুর পৌরসভার বৈদ্যপাড়া এলাকায় বখাটেদের উৎপাত সইতে না পেরে গত ২৩ ফেব্রুয়ারী শারমিন সুলতানা গলায় ফাসঁ দিয়ে আত্মহত্যা করে। স্থানীয় কয়েক বখাটে বেশ কিছুদিন ধরে শারমিনকে উত্ত্যক্ত করে আসছিল। সর্বশেষ সোমবার ২২ তারিখ ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়ায় ভয়ে, লজ্জায় আত্মহত্যা করে স্কুলছাত্রী।