মৌলভীবাজার প্রতিনিধি: জেলার কমলগঞ্জ উপজেলার তিলকপুরে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার বাড়ির পাশে জমিতে বোমা সদৃস বস্তু পাওয়া গেছে। সোমবার সকালে বাড়ির কাজের লোক এটি দেখতে পেয়ে স্থানীয়দের এ বিষয়ে জানান।

সরেজমিনে জানা যায়, প্রধান বিচারপতির পাশের বাড়ির অস্বীনি কুমার সিংহ কাজের লোক পবন শব্দকরের মাধ্যমে বিষয়টি জানতে পারেন। বিচারপতির ঘরের পেছনে প্রায় ২০০ ফুট দূরে জমিতে ফেলে রাখা গ্যাস সিলিন্ডারের মতো ওই বস্তুটি দেখা যায়।

অস্বীনি কুমার জানান, তিনি বিষয়টি দেখতে পেয়ে পুলিশে খবর দেন। সংবাদ পেয়ে মৌলভীবাজারের এএসপি (সার্কেল) মোল্লা মো. শাহীন, কমলগঞ্জ থানার ওসি এনামুল হক, মৌলভীবাজারের এসপি মো. শাহজালাল ও কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সফিকুল ইসলাম ঘটনাস্থলে আসেন।

ঘটনাস্থলের পাশে একটি ম্যাপ, আলফালাহ যুবসংঘের একটি তালিকা উদ্ধার করা হয়েছে। বোমা সদৃশ বস্তুর পাশে কাউকে যেতে দেয়নি পুলিশ।

এ ব্যাপারে মৌলভীবাজারের এএসপি (সার্কেল) মোল্লা মো. শাহীন এর সত্যতা নিশ্চিত করে বলেন, 'আসলে বিষয়টি এখনো পুরোপুরি বুঝা যাচ্ছে না। সিলেট থেকে বিশেষ দল আসছে, তারপর নিশ্চিত হওয়া যাবে। তবে এই ঘটনাটি কাউকে ফাঁসানোর জন্যই হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।'