প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন অর রশিদ

পঞ্চগড় প্রতিনিধি

অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

   
প্রকাশিত: ৬:৪৪ অপরাহ্ণ, ১০ এপ্রিল ২০২০

পঞ্চগড়ে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১০ এপ্রিল) বিকেলে পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের রাজারপাঠডাঙ্গা এলাকার চা বাগান সংলগ্ন একটি নালা থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের (২৮) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানায়, নিহত ওই যুবকের পরিচয় পাওয়া যায় নি। প্রাথমিক সুরতহালে তার মাথায় ভারি আঘাতের চিহ্ন পাওয়া গেছে। আঘাতের কারণে মাথার মস্তক বের হয়ে গেছে। জানা যায় ওই যুবকের পড়নে ছিলো জিন্স প্যান্ট ও গায়ে খয়েরি রঙের টি শার্ট। পুলিশের ধারনা সুপরিকল্পিতভাবে ঐ যুবককে হত্যা করা হতে পারে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই দুবৃত্তদের কেউ হত্যা করে ওই স্থানে ফেলে দিয়ে গেছে দুর্বৃত্তরা।

একই সাথে ঐ এলাকা হতে মরদেহের পাশে পড়ে থাকা একটি লোহার রড জব্দ করেছে পুলিশ। জানাযায় শুক্রবার দুপুরে স্থানীয়রা ওই স্থানে মরদেহটি পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করে। পঞ্চগড় সদর থানার ওসি (তদন্ত) জামাল হোসেন বলেন, এখনো ওই যুবকের পরিচয় পাওয়া যায় নি। শুক্রবার ভোরের দিকে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে আমরা ধারণা করছি। ওই যুবককে হয়তো ডেকে নিয়ে নির্জন স্থানে লোহার রড দিয়ে আঘাত করে হত্যা করার পর ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। লোহার রড দিয়ে আঘাতের ফলে তার মাথার মস্তক বের হয়ে গেছে। মরদেহটি উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে থানার মামলার প্রস্তুতি চলছে। হত্যাকারীদের খুঁজে বের করার জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: