অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে সেবা দিচ্ছে ‘আমেরিকান ক্লিনিং কোম্পানী’

   
প্রকাশিত: ১১:১০ অপরাহ্ণ, ২৮ ফেব্রুয়ারি ২০২০

আমেরিকান ক্লিনিং কোম্পানী বাংলাদেশ ও আমেরিকার যৌথ উদ্যোগে বাংলাদেশ সরকার অনুমোদিত আন্তর্জাতিক মানের আবাসিক, কমার্শিয়াল, ফ্যাক্টরি ও ইন্ডাস্ট্রিয়াল ক্লিনিং সেবাদানকারী প্রতিষ্ঠান।

বিশ্ব স্বাস্থ্য সংস্থার সুপারিশকৃত পদ্ধতিতে অত্যাধুনিক আল্ট্রাভায়োলেট (ইউভি) এন্টিব্যাক্টেরিয়াল জীবাণুমুক্তকরণ ট্রিটমেন্ট ও প্রশিক্ষিত কর্মী দিয়ে সর্বোচ্চ নিরাপত্তার সঙ্গে যেমন- সেফটি রোপ (রশি), হেলমেট, মাস্ক, গ্লাভস, চোখের গ্লাস, বুট জুতা ইত্যাদি ব্যবহার করে, বাড়ির পানির সব প্রকার ট্যাংক (ওভারহেড ও আন্ডারগ্রাউন্ড/আরসিসি ও প্লাস্টিক), পাইপলাইন, সব ধরণের ফ্যাক্টরি ও প্ল্যান্টের উৎপাদন ট্যাংক ও পাইপলাইন পরিষ্কার, ব্যাকটেরিয়া ও জীবাণুমুক্তকরণ, কমার্শিয়াল বিল্ডিং, গার্মেন্টস ও কমপ্লেক্সের ওয়ান স্টপ ক্লিনিং সল্যুশন যেমন- ফ্লোর টাইলস, অফিস স্পেস, কমন স্পেস, জানালার গ্লাস, সুইমিং পুল ক্লিনিং, বিল্ডিংয়ের দেয়াল ক্লিনিং ও পেন্টিং, এসি ক্লিনিং, সিকিউরিটি ক্যামেরা স্থাপন ইত্যাদি সেবা দিচ্ছে তারা।

প্রতিষ্ঠানটি সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান যেমন- ঢাকা বিশ্ববিদ্যালয়, বর্ডার গার্ড বাংলাদেশ, আর্মড পুলিশ ব্যাটালিয়ন, ডিপিডিসি, হাতিল, শেলটেক, প্ল্যাটিনাম সুইটস, একমি ল্যাবরেটরিজ, বিশ্ব সাহিত্য কেন্দ্র, লেডিস ক্লাবসহ আরো অনেক গার্মেন্টস, কমার্শিয়াল বিল্ডিং, ফ্যাক্টরি ও বাড়ির সব প্রকার ক্লিনিং সেবা দিচ্ছে।

আমেরিকান ক্লিনিং কোম্পানীর প্রধান নির্বাহী কর্মকর্তা তামিম রেজা বলেন, ‘আমাদের প্রতিষ্ঠান দিচ্ছে অত্যাধুনিক প্রযুক্তির ব্যবহারে রুটিন মাফিক ক্লিনিং করানোর সার্টিফিকেট যা বিশেষ করে গার্মেন্টসের দেশি-বিদেশি গ্রাহকদের কাছে প্রতিষ্ঠানের ভাবমূর্তি বাড়াতেও সাহায্য করে। আর আমেরিকান ক্লিনিং কোম্পানীর সেবা সমগ্র ঢাকা, গাজীপুর, সাভার, নারায়ণগঞ্জ ও চট্টগ্রামে কম খরচে পাওয়া যাচ্ছে। নতুন বছর উপলক্ষ্য তাদের যে কোনো সেবায় ২৫% পর্যন্ত মূল্যছাড়।’

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: