প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

অনলাইনে জুয়া, বগুড়ায় যুবক গ্রেফতার

   
প্রকাশিত: ৩:০৬ অপরাহ্ণ, ৩ ডিসেম্বর ২০২০

আব্দুল ওয়াদুদ, শেরপুর (বগুড়া) থেকে: বগুড়ায় গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে অনলাইনে জুয়া পরিচালনা (ডলার কেনাবেচা) করার অপরাধে হাসিবুজ্জামান ওরফে জ্যোতি (২৯) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। সে সদরের জয়পুরপাড়ার মৃত খালেকুজ্জামানের ছেলে।

বুধবার রাত সোয়া ১০ টার দিকে শহরের নবাববাড়ি রোডের একটি স্টীলের দোকানের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার মোবাইল ফোনের বেট ৩৬৫ (bet365) নামে একাউন্ট থেকে ৫,২০৮.০৩ ইউএস ডলার (৪ লাখ ৬৮ হাজার ৭ শত ২২) টাকা উদ্ধার করা করা হয়।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দুপুর ১ টার দিকে ডিবির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দীর্ঘদিন ধরেই ওই যুবক মোবাইল ফোনের মাধ্যমে অবৈধভাবে নিষিদ্ধ ওয়েববসাইট ব্যবহার করে অনলাইনে জুয়া পরিচালনা করে আসছিলো। বিভিন্নভাবে লোকজনকে জুয়া খেয় উদ্বুদ্ধ করতো সে। অনলাইনে জুয়া খেলার ব্যবস্থা করে সেখানে থেকে অধিক লাভ নিয়ে বাংলাদেশ সরকার এবং বাংলাদেশ ব্যাংকের বিভিন্ন সময়ে জারিকরা অবৈধ ই-ট্রানজিকশন করতো।

এছাড়াও আসামীর ব্যবহৃত দুইটি ডিভাইসের একটিতে bet365(https//www.365-288.com) ওয়েবসাইট এবং অন্যটিতে bet365(https//www.365-288.com) ওয়েবসাইটের user name: sarthar- এ লগ ইন ছিলো। যেখানে থেকে ৫,২০৮.০৩ ইউএস ডলার (৪ লাখ ৬৮ হাজার ৭২২ ) টাকা উদ্ধার করা হয়।

 

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: