প্রচ্ছদ / শিক্ষা / বিস্তারিত

অনলাইন মডেল টেস্টের আয়োজন করছে রবি-টেন মিনিট স্কুল

   
প্রকাশিত: ১১:৪৩ অপরাহ্ণ, ২১ মার্চ ২০২০

এইচএসসি পরীক্ষার্থীদের জন্য অনলাইন মডেল টেস্টের আয়োজন করছে দেশের বৃহত্তম অনলাইন স্কুল রবি-টেন মিনিট স্কুল (https://10minuteschool.com/)। পুরো ক্যাম্পেইনটি চলছে এয়ারটেলের আয়োজনে।

সকল পরীক্ষার্থীর জন্য অনলাইন মডেল টেস্টটি উন্মুক্ত। যে কোন এইচএসসি পরীক্ষার্থী নিজের প্রস্তুতি যাচাই করতে দেশের যে কোনো স্থান থেকে এই টেস্টে অংশ নিতে পারবে। গত ১৫ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া অনলাইন মডেল টেস্টটি আগামী ৩০ মে পর্যন্ত চলবে।

ইতোমধ্যে প্রায় ১১ হাজার এইচএসসি পরীক্ষার্থী অনলাইন মডেল টেস্টটিতে অংশ নিয়েছে। ক্যাম্পেইন শেষে মডেল টেস্টে অংশগ্রহণকারীদের মধ্যে সর্বোচ্চ স্কোরধারী পাঁচ জন পাবে একটি করে ফোরজি স্মার্টফোন।

মডেল টেস্টে অংশ নিতে শিক্ষার্থীদের রবি-টেন মিনিট স্কুল অ্যাপটি ডাউনলোড করে তাদের শ্রেণী এইচএসসি হিসাবে বাছাই করতে হবে। মডিউলটি দুইটি ভাগে ভাগ করা হয়েছে। প্রাথমিক পর্যায়গুলো রবি-টেন মিনিট স্কুল অ্যাপে পাওয়া যাবে এবং শেষ পর্যায়গুলো পাওয়া যাবে এয়ারটেল ইয়োলো হাব অ্যাপে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: