প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

অনুদানের জন্য ৩ ক্রিকেটারকে মাশরাফির বিশেষ বার্তা

   
প্রকাশিত: ৪:৪৭ অপরাহ্ণ, ২৬ মার্চ ২০২০

করোনা ভাইরাসের আতঙ্ক বিশ্বজুড়ে। করোনা থেকে রক্ষা পায়নি বাংলাদেশও। দেশের প্রতিটি সচেতন নাগরিক যে যার জায়গা থেকে চেষ্টা করে যাচ্ছেন, অন্যদের সাহায্য করছেন। এক্ষেত্রে বসে নেই বাংলাদেশ দলের ক্রিকেটাররাও। দেশের মানুষের পাশে দাঁড়াতে এরই মধ্যে একটি মহৎ উদ্যোগ নিয়েছেন তারা। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ২৭ জন ক্রিকেটার মোট ৩১ লক্ষ টাকা অনুদান দিয়েছেন। ২৭ জন ক্রিকেটারদের মধ্যে আছেন সদ্য বিদায় নেয়া বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। নিজে দিয়েছেন ২ লাখ ২৫ হাজার টাকা।

এবার ফেসবুকে করোনায় অনুদান দেওয়া টেস্ট অধিনায়ক মুমিনুল হক, ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল এবং টি-টুয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদকে এ মহৎ উদ্যোগ নেওয়ার জন্য বিশেষ ধন্যবাদ জানিয়েছেন মাশরাফি। নিজের ফেসবুক প্রোফাইলে ছোট ভাইদের ধন্যবাদ জানিয়ে মাশরাফি লিখেছেন, ‘অনেক ভালো কাজ, দেশের তিন অধিনায়ক। মুমিনুল- টেস্ট, তামিম- ওয়ানডে, রিয়াদ-টি-টুয়েন্টি। ওয়েলডান বাংলাদেশ ক্রিকেট টিম। লাভ ইউ বয়েজ, দ্য গ্রেট সার্ভার্স।’

মূলত জাতীয় দলের ওপেনার এবং অভিজ্ঞ ক্রিকেটার তামিম ইকবালের উদ্যোগে মহৎ এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তাই তামিম ইকবালকে আলাদা করে ধন্যবাদ জানিয়ে মাশরাফি লিখেছেন, ‘স্পেশাল থ্যাঙ্কস টু খান (তামিম ইকবাল খান) সাহেব।’ উল্লেখ্য, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারি করোনা ভাইরাসে (কোভিড-১৯) বুধবার (২৫ মার্চ) সকাল পর্যন্ত এক দিনে ২ হাজার ৩৬৮ জনের প্রাণহানি ঘটেছে। এতে মোট মৃতের সংখ্যা ১৮ হাজার ৮৯২ জনে পৌঁছেছে। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ লাখ ৮ হাজার ৮৭৯ জন।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: