প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

ফরমান শেখ

টাঙ্গাইল প্রতিনিধি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

অপরাধ করে কেউ ছাড় পাচ্ছে না

   
প্রকাশিত: ৮:০১ অপরাহ্ণ, ২৪ অক্টোবর ২০২০

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সিলেটের রায়হান হত্যার মামলার মূল আসামিকে শনাক্ত করা হয়েছে। তাকে ধরতে চেষ্টা অব্যাহত আছে। শীঘ্রই তাকে ধরা হবে। অপরাধ করে কেউ পাড় পাচ্ছে না। পুলিশ কোনও অপরাধ করেও ছাড় পাবে না। শনিবার (২৪ অক্টোবর) দুপুরে টাঙ্গাইল সার্কিট হাউজে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, পুলিশ বাহিনীকে আধুনিকায়ন করতে প্রধানমন্ত্রী কাজ করছেন। অতি শীঘ্রই পুলিশ বাহিনীতে দুটি হেলিকপ্টার প্রদান করবেন। এছাড়াও পুলিশের জন্য আধুনিক হাসপাতালও নির্মাণ করা হবে।

তিনি বলেন, দুয়েকটি বিচ্ছিন্ন ঘটনায় পুলিশ যেখানেই অন্যায় করেছে, শৃঙ্খলা ভঙ্গ করেছে, কোথাও ছাড় দেয়া হয়নি। তাদেরকে আইনের মুখোমুখি দাঁড় করানো হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন- টাঙ্গাইল-৫ আসনের এমপি ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-৪ আসনের এমপি হাছান ইমাম খান সোহেল হাজারী, টাঙ্গাইল-২ আসনের এমপি তানভীর হাসান ছোটমনির, টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় প্রমুখ।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: