প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

অপহরণের আড়াই মাস পর স্কুল ছাত্রীকে উদ্ধার

   
প্রকাশিত: ১১:০৬ অপরাহ্ণ, ২৩ সেপ্টেম্বর ২০২০

মো: তারেক পাঠান, নরসিংদী থেকে: নরসিংদী সদর উপজেলায় অপহরণের আড়াই মাস পর স্কুল হিমু আক্তারকে (১৫) উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) নরসিংদী। সোমবার (২১ সেপ্টেম্বর) রাতে নরসিংদীর শিবপুর উপজেলার মোল্লাকান্দা এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া হিমু আক্তার নরসিংদী সদর উপজেলায় দাসপাড়া গ্রামের আসাদ মিয়ার মেয়ে। পিবিআই নরসিংদীর পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নান এ তথ্য নিশ্চিত করেছেন।

পিবিআই পুলিশ সূত্রে জানা যায়, উদ্ধার হওয়া হিমু আক্তার (১৫) কে বিদ্যালয়ে যাওয়া আসার পথে প্রায়ই জহিরুল (১৯) নামে এক যুবক প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করে আসছিল। গত আড়াই মাস আগে হিমু প্রাইভেট পড়রার জন্য বাসা থেকে বের হয়ে দাসপাড়া সাকিনস্থ আমতলার মোড় এলাকায় পৌঁচ্ছালে পূর্ব পরিকল্পিত ভাবে জহিরুল, রতনসহ ও তাদের সঙ্গীয় অজ্ঞাতনামা আরও ৩/৪ জন হিমু আক্তারকে জোর করে একটি সিএনজিতে উঠিয়ে অপহরণ করে পালিয়ে যায়। পরে হিমুর মা রেবিন বেগম জহিরুলসহ ৪ জনের বিরুদ্ধে বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নরসিংদী আদালতে একটি পিটিশন মামলা করে। আদালতের আদেশ, উক্ত মামলার তদন্ত বার পেয়ে পিবিআই নরসিংদীর উপ-পুলিশ পরিদর্শক মো. নাসিম হিমু আক্তার(১৫)কে উদ্ধারের জন্য জেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করেন। পরে মামলার নিয়োজিত গুপ্তচর ও তথ্য প্রযুক্তির মাধ্যমে সংবাদ পেয়ে পিবিআই নরসিংদীর পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নানের দিক নির্দেশনায় তদন্তকারী কর্মকর্তা বিভিন্ন কৌশলে অপহৃত হিমু আক্তারকে উদ্ধার করেন।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: