অপো এফ সেভেন্টিন প্রো’র ফার্স্ট সেল শুরু

   
প্রকাশিত: ২:৫৮ অপরাহ্ণ, ১৮ সেপ্টেম্বর ২০২০

অপো তাদের এফ সিরিজের নতুন স্মার্টফোন অপো এফ সেভেন্টিন প্রো’র ফার্স্ট সেল শুরু করেছে। ১৭ সেপ্টেম্বর থেকে মাত্র ২৭,৯৯০ টাকায় ফোনটি ম্যাজিক ব্লু এবং ম্যাট ব্ল্যাক এ দুটি রঙে পাওয়া যাচ্ছে। ৪৮ মেগাপিক্সেলের এআই কালার পোর্ট্রেট লেন্সের অপো এফ সেভেন্টিন প্রো গত ৯ সেপ্টেম্বর লঞ্চ করা হয় এবং একই দিনে প্রি-বুকিং শুরু হয়। প্রি-অর্ডারকারী প্রতিটি গ্রাহক পাবেন একটি আকর্ষণীয় ব্যাকপ্যাক। পাশাপাশি একটি লটারিতে একজন ভাগ্যবান বিজয়ী একটি ৪০ ইঞ্চি স্মার্ট টিভি, দুইজন বিজয়ী স্ট্যান্ড ফ্যান এবং ২০ জন গ্রাহক পাবেন আকর্ষণীয় গিফট বক্স।

এআই কালার পোর্ট্রেট এবং ডুয়াল লেন্স বোকেহ-র ব্যবহারে এফ সেভেন্টিন প্রোর ক্যামেরায় শহুরে রাস্তা কিংবা ভ্রমণে তোলা যাবে অসাধারণ রঙের সব পোর্ট্রেট। তাছাড়া এআই সুপার ক্লিয়ার পোর্ট্রেট এবং এআই বিউটিফিকেশন ২.০ প্রতিটি ছবিতে দিবে চমৎকার ডিটেইলস। উন্নত লো লাইট এইচডিআর অ্যালগরিদমে অল্প আলোতে রাতের অনবদ্য ছবি নিশ্চিত করবে এআই নাইট ফ্লেয়ার পোর্ট্রেট এবং এআই সুপার নাইট পোর্ট্রেট মোড। ভিডিও উৎসাহীদের আরো স্থিতিশীল, পরিষ্কার এবং শার্প ভিডিও করতে সাহায্য করবে আল্ট্রা-স্টেডি ভিডিও মোড। এছাড়া, এই ফোনে ৩০ ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ ৪.০– এ মাত্র ৫৩ মিনিটে এর ৪,০০০ মিলিঅ্যাম্পিয়ারের বড় ব্যাটারি মাত্র ৫৩ মিনিটে সম্পূর্ণভাবে চার্জ করা যাবে।

অনন্য পার্ফরম্যান্সের জন্যে অপো এফ সেভেন্টিন প্রো-তে আছে ৮ গিগাবাইট র‍্যাম এবং ১২৮ গিগাবাইট ইউএফএস ২.১ ইন্টারনাল স্টোরেজ। চমৎকার এই স্মার্টফোনটি অপো স্টোর, পরিচিত সব স্মার্টফোনের দোকান ছাড়াও অনলাইনে ক্রয়ের জন্যেও পাওয়া যাচ্ছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: