প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

অবশেষে গুজব উড়িয়ে দিয়ে বিয়ের পিঁড়িতে নেহা কক্কর

   
প্রকাশিত: ৯:৪০ অপরাহ্ণ, ২৪ অক্টোবর ২০২০

ছবি: সংগৃহীত

বর্তমান সময়ের বলিউডের জনপ্রিয় সংগীত তারকা নেহা কক্কর একাধিকবার বিয়ের গুঞ্জন উঠেছে। শেষ পর্যন্ত সবই গুজব বলে প্রমাণিত হয়েছে। তবে এবার আর গুজব নয় সাত পাকে বাঁধা পড়লেন নেহা কক্কর। শনিবার (২৪ অক্টোবর) দিল্লির গুরুদুয়ারায় বিয়ের পিঁড়িতে বসেছেন নেহা। এমন খবর প্রকাশ করেছে। এর আগে, গণমাধ্যমটি দাবি করেছিল, ২৪ অক্টোবর দীর্ঘদিনের বন্ধু রোহনপ্রীত সিংয়ের সঙ্গে দিল্লিতে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই গায়িকা। সেই গুঞ্জনই সত্যি হলো।

নিজের বিয়ের বিভিন্ন আনুষ্ঠানিকতার ছবি নিজে শেয়ার করছেন নেহা। গতকাল শেয়ার করেছেন তার গায়েহলুদের বেশ কিছু ছবি। আজ শেয়ার করেছেন মেহেদি অনুষ্ঠানের ছবি।

জানা গেছে, বিয়েতে রোহান পরেছেন শেরওয়ানি আর নেহা পরেছিলেন দুপাট্টা। বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য এবং বন্ধুবান্ধব।

আজ বিয়ে হলেও ২৬ অক্টোবর পাঞ্জাবে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে বলেও জানা গেছে। তবে এই বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি নেহা। রোহনপ্রীত সিং নেহা কক্করের দীর্ঘদিনের বন্ধু, যিনি ‘মুঝসে শাদি কারোগি’ রিয়েলিটি শোর মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছিলেন।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: