প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

অবশেষে বিয়ে নিয়ে মুখ খুললেন আলিয়া

   
প্রকাশিত: ১০:৫৯ পূর্বাহ্ণ, ২০ ফেব্রুয়ারি ২০২০

রণবীর-আলিয়া

বর্তমানে বলিউডের সবচেয়ে আলোচিত জুটি রণবীর কাপুর আর আলিয়া ভাটের। ডিসেম্বরেই বিয়ে করে এক ছাদের নিয়ে থাকতে যাচ্ছেন, এমন গুঞ্জন বহুদিনের। কিন্তু যাকে নিয়ে এত কথা সেই আলিয়া- রণবীর এতদিন চুপ করে থেকে গুঞ্জনের আগুনে হাওয়া দিয়েছেন। এতদিন এ বিষয়ে চুপ থাকলেও অবশেষে মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) বিয়ের বিষয়টি নিয়ে মুখ খুলেছেন আলিয়া ভাট। মহেশ ভাট-তনয়া সম্প্রতি মুখোমুখি হয়েছিলেন একটি ভারতীয় টিভি চ্যানেলের সাক্ষাৎকারে। সেখানে তিনি বলেছেন তাদের বিয়ে সম্পর্কে।

আলিয়া ভাটের সঙ্গে রণবীর কাপুরের মেলামেশা বহুদিনের। বিভিন্ন সময়ে তাদের একসঙ্গে সময় কাটানো এবং রোমাঞ্চ ছড়ানো নিয়ে কম কথা হয়নি। তাদের প্রেম নিয়ে বলা চলে ইতিকাব্য হয়ে গেছে। বলা হচ্ছে– দুই পরিবারও বিয়েতে সায় দিয়েছে। সেখানে ডিসেম্বরে বিয়ের বিষয়টি সামনে আসতে হাসিতে ফেটে পড়েন আলিয়া। তিনি বলেন, ‘আমার বিয়ে হচ্ছে, এ খবর আমি কিংবা আমার পরিবার কেউই জানি না। কিন্তু প্রতি মাসে অন্তত একবার আমার বিয়ের তারিখ বিভিন্ন মাধ্যমে দেখতে পাই। বিষয়টি আমাকে রাগানোর পরিবর্তে ভীষণ আনন্দ দেয়।’ বিয়ের বিষয়ে আলিয়ার সাফ কথা, ‘আশা করব গুঞ্জবে আর কেউ কান দেবেন না। বিয়ে করলে সবাইকে জানিয়ে করব।’

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: