প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

অবশেষে মুখ খুললেন মোনালি, স্বামীর থেকেও বেশি আয় তার!

   
প্রকাশিত: ৮:৪৪ পূর্বাহ্ণ, ১২ জুলাই ২০২০

কাউকে না জানিয়ে বিয়ে করেছিলেন ভারতের জনপ্রিয় সঙ্গীত শিল্পী মোনালি ঠাকুর। তাঁর স্বামী মাইক পেশায় ব্যবসায়ী, থাকেন সুইৎজারল্যান্ডে। হোটেলের ব্যবসা তাঁর। এই খবর সামনে আসতেই মোনালিকে নিয়ে কদর্য ট্রোল সোশ্যাল মিডিয়ায়। গায়িকা নাকি অর্থের লোভে বিয়ে করেছেন, ইংরাজিতে যাকে বলে, ‘গোল্ড ডিগার’। এত দিন এই সব ট্রোলকে পাত্তা না দিলেও অবশেষে মুখ খুলেছেন মোনালি।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওতে মোনালি ও মাইক দুজনকেই ঐতিহ্যবাহী পোশাকে দেখা যায়। দীর্ঘ ক্যাপশন দেন মোনালি। লেখেন, ‘তিন বছরেরও বেশি সময় আগে… অনেক নাটকীয়তা ও শুধু ভালোবাসা নিয়ে দুজন পাগলাটে মানুষ; আমি ও মাইক বিয়ে করি… দিনটি নিয়ে আমাদের কোনো পরিকল্পনা ছিল না। সত্যনিষ্ঠ ও সাদামাটা উদযাপন ছিল আমাদের… যা আমাকে ভীষণ কৃতজ্ঞ করে তোলে। দুজনেই বড় মাপের পোশাক পরিধান করেছিলাম, যা বান্দ্রায় থাকাবস্থায় শেষ মুহূর্তে কেনা হয়। দেখে মনে হচ্ছিল, স্কুলের বাচ্চারা খেলতে যাচ্ছে বা অন্য কিছু… বিশেষত আমি (সালোয়ার ও জুতা; যেমন হাতে পর্যাপ্ত সময় না থাকায় আমি সঠিক মাপের জুতা কিনতে পারিনি)… গত তিন বছর দুই মাসেও আমরা যেহেতু বিয়ের কোনো অনুষ্ঠান করিনি, তাই আমার ও মাইকের বিয়ের মুহূর্ত শেয়ার করলাম… মাইকের চলে যাওয়া ও ফিরে আসায় নাটকীয়তা ছিল, কিন্তু আমাদের সুখ ও ভালোবাসায় কোনো নাটকীয়তা নেই।’ মাইককে বিয়ে করার কারণও জানিয়েছেন মোনালি। তিনি লিখেছেন, ‘আমি এই ব্যক্তিকে বিয়ে করেছি, কেননা সে আমার সাফল্য, শক্তি ও আমার স্বাধীনতা উদযাপন করতে পারে।’ মাইক ও মোনালিকে সম্প্রতি ‘দিল কা ফিতুর’ নামের একটি মিউজিক ভিডিওতে দেখা যায়।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: