প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কামরুজ্জামান

চুয়াডাঙ্গা প্রতিনিধি

অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের সময় ২ ভারতীয় নাগরিক আটক

   
প্রকাশিত: ৯:০৫ অপরাহ্ণ, ২৮ সেপ্টেম্বর ২০২০

অবৈধভাবে সীমান্ত অতিক্রমকালে দুই ভারতীয় নাগরিককে আটক করেছে চুয়াডাঙ্গা-৬ বিজিবি। সোমবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- ভারতের নদীয়া জেলার কৃষ্ণগঞ্জ থানার কুলোপাড়া গ্রামের সামসুল ইসলামের স্ত্রী গলে বিবি (৩৫) ও মেয়ে ছায়া খাতুন শোভা (১৮)।

চুয়াডাঙ্গা-৬ বিজিবির অতিরিক্ত পরিচালক (উপ অধিনায়ক) মোহাম্মদ মেহেদী হাসান খান আজ (২৮ শে সেপ্টম্বর) সন্ধ্যায় এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানান, সোমবার সকাল ১০ টার সময় অত্র ব্যাটালিয়নের অধীনস্ত গয়েশপুর বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ৬৭ হতে আনুমানিক ০১ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে জেলার জীবননগর উপজেলার গয়েশপুর গ্রামের জাকামোল্লার ইট ভাটার পাশে আম বাগানের মধ্যে হতে ভারতীয় নাগরিক গলে বিবি ও তার মেয়ে ছায়া খাতুন শোভাকে অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে প্রবেশ করার অপরাধে আটক করা হয়।

আটককৃত আসামীদেরকে বিনাপাসপোর্টে অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে প্রবেশ করার অপরাধে ১৯৫২ সালের কন্ট্রোল অফ এন্ট্রি এ্যাক্ট এর ৪ ধারায় চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানায় মামলা দায়ের ও সোপর্দ করা হয়েছে।

এআইআর/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: