প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

অভিনেতা ফারুক টিবি রোগে আক্রান্ত

   
প্রকাশিত: ১০:৩৭ পূর্বাহ্ণ, ২৯ সেপ্টেম্বর ২০২০

ছবি: সংগৃহীত

অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য ফারুক টিবি রোগে আক্রান্ত। গুরুতর অসুস্থ অবস্থায় তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে চিকিৎসা চলছে তার। নায়ক ফারুক নিজেই রবিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ কথা জানান।

সিঙ্গাপুরে এ অভিনেতার সঙ্গে গেছেন তার স্ত্রী ফারহানা ফারুক। কিন্তু মাউন্ট এলিজাবেথ হাতপাতালে ভর্তির পর থেকেই ফারুক ও তার স্ত্রী ফারহানা ফারুক করোনাভাইরাসের কারণে কোয়ারেন্টানে চলে যান। ফলে পাশাপাশি রুমে থেকেও দুজনের মধ্যে দেখা হতো না। তাদের কথা হতো ফোন ও ভিডিও কলে। অবশেষে ১৪ দিনের কোয়ারেন্টাইন পর্ব শেষে হাসপাতালের নিয়ম মেনে স্ত্রীর দেখা পেলেন ফারুক।

এ প্রসঙ্গে ফারুক বলেন, ‘আমাদের দাম্পত্য জীবনের ২৮-২৯ বছরে এই প্রথম আমরা এতদিন আলাদা থাকলাম। পাশাপাশি রুমে আছি কিন্তু কাছাকাছি নয়। আমার শরীর নিয়েও সে চিন্তিত ছিল। যাক, অবশেষে কোয়ারেন্টাইন পর্ব শেষ হলো এটাই স্বস্তি।’ চিকিৎসা কেমন চলছে জানতে চাইলে নায়ক ফারুক বলেন, ‘বেশ ভালোই আলহামদুলিল্লাহ। বেশকিছু টেস্ট করা হয়েছে। যে সমস্যাটা ছিল রোগ ধরা পড়ছিল না। সেটা এবার জানা গেছে। আমার রক্তে টিবি রোগ ধরা পড়েছে। এখানে ডাক্তার লাই চুংসহ চারজন বিশেষজ্ঞের অধীনে আমার চিকিৎসা চলছে।’

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: