প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

অমিত শাহ করোনা মুক্ত, তবে হোম আইসোলেশনে থাকতে হবে

   
প্রকাশিত: ১১:৪৭ পূর্বাহ্ণ, ১৫ আগস্ট ২০২০

ছবি: ইন্টারনেট

করোনাকে জয় করে সুস্থ হয়ে উঠেছেন ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তার করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। শুক্রবার (১৪ আগস্ট) বিকেলে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী স্বয়ং টুইট করে এ কথা জানিয়েছেন। তবে চিকিৎসকের পরামর্শে আপাতত আরও কিছুদিন তিনি সেলফ আইসোলেশনে থাকবেন বলেও জানিয়েছেন অমিত শাহ।

সৃষ্টিকর্তাসহ শুভাকাঙ্খীদের ধন্যবাদ জানিয়েছেন অমিত শাহ। পাশাপাশি গুরুগ্রামের মেদান্ত হাসপাতালের চিকিৎসক, নার্স এবং অন্যান্য স্বাস্থ্যকর্মীদেরও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

গত ২ অগস্ট টুইট করে নিজের করোনায় আক্রান্ত হওয়ার কথা জানান অমিত শাহ। তিনি লেখেন, করোনার উপসর্গ দেখা দেওয়ায় আমি পরীক্ষা করাই। রিপোর্ট পজিটিভ এসেছে। আমার শরীর ঠিক আছে। তবে ডাক্তারদের পরামর্শ মেনে হাসপাতালে ভর্তি হচ্ছি। আপনাদের মধ্যে যারা গত কয়েকদিনে আমার সংস্পর্শে এসেছেন, দয়া করে নিজেদের আইসোলেটেড রাখুন এবং পরীক্ষা করিয়ে নিন। এরপর গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি করা হয় স্বরাষ্ট্রমন্ত্রীকে।

 

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: