প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

অসুস্থ গরু জবাই করে মাংস বিক্রয় দায়ে ব্যবসায়ীকে জরিমানা

   
প্রকাশিত: ৯:০৮ অপরাহ্ণ, ৬ জুলাই ২০২০

আব্দুল ওয়াদুদ, শেরপুর, বগুড়া থেকে: বগুড়ার শেরপুরে অসুস্থ গরু জবাই করে মাংস বিক্রয় করার অপরাধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাংস ব্যবসায়ী আতাউর রহমানকে ৫ হাজার টাকা জরিমানা করেছে। সোমবার (৬ জুলাই) দুপুরে খামারকান্দি ইউনিয়নের হিন্দুপাড়া গ্রামে এ অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার ভূমি জামশেদ আলাম রানা। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ আমির হামজা।

জানা যায়, অসুস্থ গরু জবাই করে মাংস বিক্রয় করছে খামারকান্দি ইউনিয়নের হিন্দুপাড়া গ্রামের গোলাম রব্বানির ছেলে আতাউর রহমান। এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে অভিযুক্তকে পশু জবাই এবং মাংসের মান নিয়ন্ত্রণ আইন, ২০১১ অনুযায়ী দন্ড প্রদান করে ৫ হাজার টাকা জরিমানা করে। এবং ঘটনাস্থল থেকে ১ বস্তা গরুর মাংস জব্দ করে মাটিতে পুতে ফেলা হয়। অভিযানে শেরপুর থানা পুলিশ সহযোগিতা করেন। সহকারী কমিশনার ভূমি জামশেদ আলাম রানা বলেন, জনস্বার্থে অভিযান পরিচালনা অব্যাহত থাকবে ।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: