প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

অসুস্থ বাবাকে দেখতে এসে ধর্ষণের শিকার নৃত্য প্রশিক্ষক

   
প্রকাশিত: ১২:০৮ পূর্বাহ্ণ, ২০ অক্টোবর ২০২০

অসুস্থ বাবাকে দেখতে এসে রাজিব পরিবহনের হেলপার ও তার সহযোগির কাছে এক নৃত্য প্রশিক্ষক রবিবার (১৮ অক্টোবর) রাতে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। ধর্ষিতার বাড়ি ময়মনসিংহের নান্দাইল উপজেলার কাবাড়ি গ্রামে। এ ঘটনায় সোমবার সন্ধ্যায় হেলপার আরিফ হোসেনকে গ্রেফতার করেছে মুক্তাগাছা পুলিশ। তার বাড়ি মুক্তাগাছার রামাকানা গ্রামে। মুক্তাগাছা থানায় ধর্ষণ মামলা হয়েছে।

পুলিশ জানায়, ময়মনসিংহের নান্দাইল উপজেলার আমোদপুর গ্রামের এক মেয়ে গাজীপুরের শ্রীপুরে একটি নৃত্য সঙ্গিতালয়ে নৃত্য প্রশিক্ষক হিসেবে কাজ করতেন। রোববার বিকেলে তার অসুস্থ বাবাকে দেখতে ট্রেনযোগে ময়মনসিংহ আসে। এপর তিনি নগরীর দিঘারকান্দা বাইপাস মোড় থেকে ভুলক্রমে জামালপুরের রাজিব পরিহবনের ওঠে।

ওই বাসের হেলাপার আরিফ হোসেন ওই মেয়েকে ফসুলিয়ে তার বাড়ি মুক্তাগাছার রামাকানা গ্রামে নিয়ে আসে। বাড়ি যাওয়ার পথে রাত সাড়ে টার দিকে রামাকানার এক আকাশি গাছের বাগানে নিয়ে মেয়েটিকে ধর্ষণ করে। এরপর ওই রাতেই তার সহযোগী একই গ্রামের আজিজুলও বাড়ির পাশের কাসাবা (শিমলা আলু ) বাগানে নিয়ে ধর্ষণ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মুক্তাগাছা থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস বলেন, রাজিব পরিবহনের হেলপার আরিফ ও তার এক সহযোগী ওই মেয়েকে ধর্ষণ করে। ইতিমধ্যে আরিফকে গ্রেফতার করা হয়েছে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: