প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

অসুস্থ মাকে দেখতে গিয়ে লাশ হয়ে বাড়ী ফিরল আনোয়ারা

   
প্রকাশিত: ১১:২৯ অপরাহ্ণ, ২২ নভেম্বর ২০২০

আব্দুল ওয়াদুদ, শেরপুর (বগুড়া) থেকে: বগুড়ার শেরপুরে বাসের চাপায় ঘটনাস্থলেই তিনজন অটোরিক্সা যাত্রী নিহত এবং চিকিৎসাধীন অবস্থায় আনোয়ারা নামের আরেকজন্ নিহত হওয়ায় বেড়ে দাড়াল ৪জনে। রবিবার (২২ নভেম্বর) দুপুর একটার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কে শেরপুর উপজেলার সিমাবাড়ী ইউনিয়নের বেতগাড়ী নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হচ্ছেন, শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের বিনোদপুর গ্রামের আমানুল্লাহ প্রাং এর স্ত্রী আনোয়ারা বেগম (৫০) চকপাথারী গ্রামের আব্দুর হাই প্রাং(৬০), একই গ্রামের আল আমিন (২৮) ও ঘাসুরিয়া গ্রামের শাহ সুলতান (৯)। জানাগেছে, পাঁচজন যাত্রী নিয়ে একটি ব্যাটারী চালিত অটো রিক্সাটি চান্দিকোনার দিকে যাচ্ছিল। বেদগাড়ী নামক স্থানে ঢাকাগামী একটি বাস আল রিয়াদ পিছন থেকে অটোরিক্সাটিকে চাপা দেয়। এতে অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায়। এতে অসুস্থ মাকে দেখতে যাওয়ার সময় আনোয়ারা বেগম চিকিৎসাধীন অবস্থায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রাত্রি ৮টায় মরা যায় এবং তিনজন যাত্রী ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনার পরপরই ঢাকাগামী আল রিয়াদ বাসটি পালিয়ে যাওয়ার সময় হাটিকুমুর হাইওয়ে পুলিশ ঘাতক বাসটিতে আটক করে। দুর্ঘটনার খবর পেয়ে শেরপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করেন। আহত তিনজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়া হয়েছে।

শেরপুর থানা অফিসান ইনচার্জ শহিদুল ইসলাম বলেন আহত তিনজনের মধ্যে এক নারী মারা গেছে। অপর দুজন বর্তমানে সুস্থ আছে। তিনজনের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: