প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

দিলওয়ার খান

বিশেষ প্রতিনিধি, নেত্রকোনা

অসুস্থ যাত্রা শিল্পীর পাশে দাঁড়িয়েছেন নেত্রকোনা জেলা প্রশাসন

   
প্রকাশিত: ৩:৩৩ অপরাহ্ণ, ৭ জুলাই ২০২০

নেত্রকোনা অসুস্থ যাত্রা শিল্পীর পাশে দাঁড়িয়েছেন নেত্রকোনা জেলা প্রশাসন। ৭ই জুলাই নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে অসুস্থ যাত্রা শিল্পীর সুরভী সাহা খোজখবর নেন এবং আর্থিক সহযোগিতা করেন জেলা প্রশাসনের পক্ষে নির্বাহী ম্যাজিষ্টে মোঃ রেজাউল ইসলাম। সুরভী সাহা গত ২৩ মার্চ স্টোক করে প্যারালাইড হলে তার মেয়ের বাড়ি নেত্রকোনা শহরে উত্তর সাতপাই মেয়ের বাসায় বিনা চিকিৎসায় থাকার পর ৬ই জুলাই নেত্রকোনা আধুনিক হাসপাতালে আবাসিক চিকিৎসক (আরএমও) মোঃ একরামুল হাসান এর ত্বতাবধানে নেত্রকোনা আধুনিক হাসপাতালে চিকিৎসাদিন রয়েছে।

নেত্রকোনা জেলা প্রশাসক মঈনউল ইসলাম খবর পেয়ে অসুস্থ যাত্রা শিল্পীর পার্শ্বে দাঁড়িয়েছেন। অসুস্থ যাত্রী শিল্পী সুরভী সাহার মেয়ে নুপুর সরকার জানান জেলা প্রশাসক মহোদয় আমার মার চিকিৎসা খোজখবর ও সহায়তা করায় আমরা গর্বিত। বর্তমানে সুরভী সাহা নেত্রকোনা আধুনিক হাসপাতালে ১৭নং বেডে চিকিৎসাদিন রয়েছেন। সুরভী সাহা নেত্রকোনা প্রায় ৩৬ বছর যাবৎ যাত্রা শিল্পী অভিনয় করে আসছিল।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: