প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

অস্ট্রেলিয়া সফরে সন্তানসম্ভবা আনুশকার থেকে দূরে থাকতে হবে কোহলিকে

   
প্রকাশিত: ১১:০৩ পূর্বাহ্ণ, ২২ অক্টোবর ২০২০

ছবি: সংগৃহীত

অস্ট্রেলিয়া সফরে স্ত্রী বা পরিবার সাথে নিতে পারবে না ইন্ডিয়া ক্রিকেট দল, জানিয়েছে বিসিসিআই। আইপিএলের পরেই দীর্ঘ দুই মাসের সফরে অস্ট্রেলিয়া উড়াল দেবে টিম ইন্ডিয়া। আইপিএলে দুবাইতে পরিবার নিয়ে যেতে সুযোগ করে দিয়েছে ফ্র্যাঞ্জাইজিগুলো। বিরাটের সাথে দুবাইতে আছেন বলিউড নায়িকা আনুশকা শর্মাও। জানুয়ারিতে বিরাট আনুশকার ঘর আলো করে আসবে তাদের প্রথম সন্তান, চিকিৎসকের সূচী অনুয়ায়ী চূড়ান্ত সেটা। কিন্তু বিরাট কি করবেন তখন, অস্ট্রেলিয়ায় দলের সাথে থাকবেন নাকি স্ত্রীর পাশে, সময়ই বলে দেবে। উভয় সংকটে ক্যাপ্টেন বিরাট কোহলি।

মাঠে চার-ছক্কার হাকাচ্ছেন কোহলি, ভিআইপি গ্যালারিতে স্ত্রী আনুশকা। ম্যাচের বিরতি দিনে কখনো সুইমিং পুলে সুর্যাস্ত উপভোগ, কিংবা কখনো বোট রাইডিং, দারুণ সময় কাটছে এই সেলেব কাপলের। সপ্তাহখানেক আগে আরসিবি ভার্সেস সিএসকে এ ম্যাচে বিরাট কোহলির নট আউট ৯০ ইনিংসের পর ভিআইপি গ্যালারি থেকে আনুশকার ফ্লাইং কিসও দেখেছে ক্রিকেট ফ্যানরা।

পেনডেমিকের সময়ে অস্ট্রেলিয়ায় প্রথম সফর হবে ভারতের। তিন ম্যাচের টি-২০, ওয়ানডে আর চার ম্যাচের টেস্ট সিরিজ খেলবে দুদল। তারওপর কোয়ারেন্টিন আর বায়ো বাবলের বাধ্যবাদকতা মানতে হবে কোহলির দলকে। পরিবার অ্যালাউ করছে না বিসিসিআই। কারণ খেলোয়াড়, কোচিং স্টাফ মিলেই ৫০ সদস্যের বিশাল বহর তাদের।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: