প্রচ্ছদ / ক্যাম্পাস / বিস্তারিত

অ আ ক খ স্কুলের ছাত্র-ছাত্রীদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ 

৩১ মে ২০১৯, ১০:৩৪:৫৪

রনি খাঁ,
গণ বিশ্ববিদ্যালয় থেকে:

সুবিধাবঞ্চিত শিশুদের প্রত্যয়ী শিক্ষা প্রতিষ্ঠান ‘অ আ ক খ’ স্কুলের সাভার শাখার ছাত্রছাত্রীদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

শুক্রবার (৩১ মে) স্কুল প্রাঙ্গণে ‘ফ্রেন্ডশীপ বাংলাদেশ’ এর উদ্যোগে স্কুলের ৭৫ জন ছাত্রছাত্রীর মধ্যে এসব উপকরণ দেয়া হয়।  উপকরণ হিসেবে ছিল পোলাও চাল, ডাল, চিনি, লাচ্ছা, সেমাই, নুডলস এবং গুঁড়া দুধ।

ডা. কাজী আয়শা সিদ্দিকার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. লায়লা পারভীন বানু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘ফ্রেন্ডশীপ বাংলাদেশ’ এর প্রধান সমন্বয়ক বিশিষ্ট ভাস্কুলার সার্জন এবং ব্রডকাস্ট জার্নালিস্ট ডা. সাকলায়েন রাসেল।

উল্লেখ্য, ‘অ আ ক খ’ স্কুল মূলত গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজ ও গণ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত সুবিধাবঞ্চিত শিশুদের জন্য স্কুল। সাভার শাখার পাশাপাশি স্কুলের আরেকটি শাখা রয়েছে সিরাজগঞ্জের দুর্গম চরে। দুইটি শাখা মিলিয়ে মোট দুইশ দশ জন ছাত্রছাত্রী রয়েছে। 

বিডি২৪লাইভ/এজে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: