প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

আইপিএলে সুযোগ না পেয়ে ক্রিকেটারের আত্মহত্যা

   
প্রকাশিত: ১০:৩৫ পূর্বাহ্ণ, ১৩ আগস্ট ২০২০

বোলিং অ্যাকশন অবিকল দক্ষিণ আফ্রিকার পেসার ডেল স্টেইনের মতো। সেই কারণে ‘জুনিয়র স্টেইন’ হিসেবে পরিচিত হয়ে গিয়েছিলেন। কিন্তু এবারের আইপিএল-এ কোনও দলেই সুযোগ না পেয়ে অবসাদে সেই ক্রিকেটারই আত্মহত্যা করলেন! সোমবার (১০ আগস্ট) রাতে সেই জুনিয়র ক্রিকেটার করণ তিওয়ারির ঝুলন্ত দেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, মুম্বাইয়ের কুরার এলাকায় মায়ের সঙ্গে থাকতেন করণ। সম্প্রতি রাজস্থানে এক বন্ধুকে ফোন করে আইপিএলে সুযোগ না পাওয়া নিয়ে হতাশা জানিয়েছিলেন তিনি। আত্মহত্যার আশঙ্কা করে ওই বন্ধু রাজস্থানে করণের বোনকে গোটা ঘটনা জানান। সেখান থেকে জানতে পারেন করণের মা-ও। তবে ততক্ষণে দেরি হয়ে যায়। পুলিশ বলেন, ‘রাতের খাবারের পর ঘরের দরজা বন্ধ করে দেয় করণ। যতক্ষণে দরজা ভেঙে ভিতরে ঢোকা হয়, করণ নিজেকে শেষ করে দিয়েছিল।’ করণের বন্ধু অভিনেতা জিতু ভার্মা বলেন, ‘বহু বছর ধরেই ভালো টিমে জায়গার সুযোগ খুঁজছিলেন করণ।’ মুম্বাই রাঞ্জি দলের সিনিয়র কোচ বিনায়ক সামান্ত জানান, ‘স্থানীয় ভালো ক্লাবের খোঁজও করছিলেন করণ।’ আরও জানা গেছে, ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বাই ইন্ডিয়ান্স টিমের সঙ্গে নেট প্র্যাক্টিসও করেছিলেন করণ।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: