প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মওদুদ আহমেদ

আক্কেলপুর প্রতিনিধি

আক্কেলপুরে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

   
প্রকাশিত: ৩:৪৮ অপরাহ্ণ, ২১ সেপ্টেম্বর ২০২০

জয়পুরহাটের আক্কেলপুরে এফাজ উদ্দিন (৮২) নামের এক বৃদ্ধের গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২১ সেপ্টেম্বর) সকালে নিজ শয়ন কক্ষের মধ্যে ওই বৃদ্ধের ঝুলন্ত লাশ দেখে পুলিশকে খবর দেয় স্বজনরা। বৃদ্ধ এফাজ উদ্দিন উপজেলার রুকিন্দীপুর ইউনিয়নের গঙ্গাপ্রসাদ গ্রামের মৃত হাবের আলীর ছেলে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, এফাজ উদ্দিন (৮২) প্রতিদিনের ন্যায় গত রবিবার রাতে বাড়িতে এসে নিজ কক্ষে ঘুমিয়ে ছিলেন। সকালে তাকে ডাকা ডাকি করলে কোন সারা শব্দ না পেয়ে কক্ষের ইটের একটি ছিদ্র দিয়ে তার ঝুলন্ত লাশ দেখেতে পায় স্বজনরা। খবর পেয়ে পুলিশ ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে। তিনি মানষিক ভারসাম্যহীন ছিল বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ খাঁন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তবে এ বিষয়ে কোন অভিযোগ পাওয়া যায়নি। তিনি আত্মহত্যা করতে পারেন বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: