প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

আক্রমণ করলে পাল্টা জবাব দিতে প্রস্তুত আ’লীগ: কাদের

   
প্রকাশিত: ৩:৩৯ অপরাহ্ণ, ৪ ডিসেম্বর ২০২০

ফাইল ফটো

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন আওয়ামী লীগ কাউকে আঘাত করতে চায় না কিন্তু কেউ আওয়ামী লীগকে আক্রমণ করতে চাইলে পাল্টা আক্রমণ হবে। সাম্প্রদায়িক গোষ্ঠীকে উস্কানি দিয়ে দেশে ভিন্ন রকম পরিস্থিতে সৃষ্টির পাঁয়তারা চলছে। আওয়ামী লীগ কখনও গায়ে পড়ে ঝগড়া করে না,তবে কেউ আক্রমণ করলে পাল্টা জবাব দিতে প্রস্তুত।

আজ শুক্রবার দলের ধানমণ্ডি কার্যালয়ে ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত অনুষ্ঠানে অনলাইনে যুক্ত হয়ে এসব কথা বলেন তিনি। দেশে বিভিন্নমূখী ষড়যন্ত্র চলছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সারাদেশে আজ যে ঈর্ষণীয় উন্নয়ন হয়েছে, তাতে প্রতিপক্ষ কোনো ধরনের ধন্যবাদ তো জানায়ইনি, উল্টো তারা শুধু সমালোচনাই করেই যাচ্ছে, যা জাতি কখনো আশা করেনি।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও আওয়ামী লীগ মানুষের মনের মণি কোঠায় উন্নয়ন, সততা দিয়েই দেশের জনগণের মন জয় করে নিয়েছেন, এতেই বিএনপির সহ্য হয় না। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্থানীয় পর্যায়ে বিভিন্ন নির্বাচন প্রসঙ্গে বলেন, দল করলে দলের সিদ্ধান্ত মানতে হবে। দলের সিদ্ধান্ত অমান্যকরে বিদ্রোহী প্রার্থী হয়ে জয়ী বা পরাজিত হলে পরবর্তীতে তাদের আর কোনো সুযোগ দেয়া হবে না বলে স্পষ্ট করে জানিয়ে দেন তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: