আগামীকাল হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হবে সেই ছাত্রীকে

   
প্রকাশিত: ৩:০৮ অপরাহ্ণ, ৮ জানুয়ারি ২০২০

চিকিৎসকের অনুমতি পেলে রাজধানীর কুর্মিটোলায় নির্যাতনের শিকার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে আগামীকাল বৃহস্পতিবার (৯ জানুয়ারি) ছাড়পত্র দেয়া হবে বলে জানিয়েছে ঢাকা মেডিকেলের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন। এদিকে, নির্যাতনের শিকার ঢাবি শিক্ষার্থীর শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো, ক্রমশই হচ্ছে উন্নতি। চিকিৎসাধীন ছাত্রীকে দেখে আসার পর এ তথ্য জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আখতারুজ্জামান।

আজ বুধবার (৮ জানুয়ারি) সকালে ঢাকা মেডিকেল হাসপাতালে ভুক্তভোগীকে দেখতে গিয়ে তিনি একথা বলেন তিনি। উপাচার্য বলেন, মানসিকভাবে শক্ত ও সুস্থ হয়ে উঠছে ধীরে ধীরে। এসময় ধর্ষকের গ্রেফতারে স্বস্তি প্রকাশ করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য। ঢাবি প্রশাসন সবসময় ভুক্তভোগীর পাশে আছে বলে জানান তিনি। উল্লেখ্য, রোববার (৫ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর কুর্মিটোলায় বিশ্ববিদ্যালয়ের বাস থেকে নেমে যাওয়ার পর তাকে তুলে নিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ করেন ওই ছাত্রী। সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ঢাবির নিজস্ব বাসে রওনা দেন তিনি। সন্ধ্যা ৭টার দিকে তিনি কুর্মিটোলা বাসস্ট্যান্ডে বাস থেকে নামেন। এরপর একজন অজ্ঞাত ব্যক্তি তার মুখ চেপে ধরে সড়কের পেছনে নির্জন স্থানে নিয়ে যায়। ধর্ষণের পাশাপাশি তাকে নির্যাতনও করা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের ক্ষতচিহ্ন পাওয়া গেছে। ধর্ষণের এক পর্যায়ে তিনি অজ্ঞান হয়ে যান। রাত ১০টার দিকে নিজেকে একটি নির্জন জায়গায় আবিষ্কার করেন ওই ছাত্রী। পরে সিএনজি নিয়ে ঢামেকে আসেন। রাত ১২টার দিকে ওই ছাত্রীকে ঢামেক হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করানো হয়।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: