মোঃ আশরাফুল আলম

বশেমুরবিপ্রবি (BSMRSTU) প্রতিনিধি

আগামীকাল শেষ হচ্ছে ইয়ুথ ক্যারিয়ার ইনস্টিটিউট বশেমুরবিপ্রবি চ্যাপ্টারের সদস্য সংগ্রহ

   
প্রকাশিত: ৫:১৯ অপরাহ্ণ, ৩০ অক্টোবর ২০২০

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ক্যারিয়ার ভিত্তিক সংগঠন ‘ইয়ুথ ক্যারিয়ার ইন্সটিটিউট’ বশেমুরবিপ্রবি চ্যাপ্টারে ‘ইয়ুথ অ্যাম্বাসেডর’ এবং ‘এসোসিয়েট মেম্বার’ নিয়োগের শেষ তারিখ আগামীকাল(৩১অক্টোবর)।

‘ইয়ুথ ক্যারিয়ার ইন্সটিটিউট’ মূলত শিক্ষার্থীদের ক্যারিয়ার সচেতন করার লক্ষ্যে বিভিন্ন সেমিনার, ওয়ার্কশপ, ক্যারিয়ার সামিট, ক্যারিয়ার ফেস্ট ইত্যাদি আয়োজন করে থাকে।

গত বছর ২০১৯ সালের ১লা জুলাই সভাপতি এবং সাধারণ সম্পাদক নিয়োগের মাধ্যমে যাত্রা শুরু হয় ‘ইয়ুথ ক্যারিয়ার ইন্সটিটিউট’ বশেমুরবিপ্রবি চ্যাপ্টারের। ইতোমধ্যে ২০১৯ সালের অক্টোবর মাসে অত্র বিশ্ববিদ্যালয়ে “A Seminar on Career Planning and Career Development Process” আয়োজন করেছিল সংগঠনটি।

সংগঠনের বশেমুরবিপ্রবি চ্যাপ্টারের সাধারণ সম্পাদক মেহেদী হাসান হিমেল বলেন, ‘বশেমুরবিপ্রবি শিক্ষার্থীদের ক্যারিয়ার সচেতন করার লক্ষ্যে বিভিন্ন সেমিনার, ওয়ার্কশপ, ক্যারিয়ার সামিট, ক্যারিয়ার ফেস্ট ইত্যাদি আয়োজন করা-ই মূলত আমাদের মূল কাজ। আমরা মাননীয় উপাচার্য মহোদয়সহ সকল শিক্ষক, শিক্ষার্থী ও প্রশাসনের সাহায্য কামনা করি। বর্তমানে আমাদের ইয়ুথ অ্যাম্বাসেডর এবং এসোসিয়েট মেম্বার নিয়োগ চলছে। আশা করছি আমরা একঝাঁক চৌকস, দক্ষ ও কর্মচঞ্চল স্বেচ্ছাসেবক পাব।’

আগ্রহী প্রার্থীদেরকে আগামী ৩১ অক্টোবর ২০২০-এর মধ্যে নিম্নোক্ত গুগল ফর্ম এর মাধ্যমে আবেদন করতে হবে। এক্ষেত্রে অত্র বিশ্ববিদ্যালয়ের প্রত্যেক বিভাগের প্রথম ও দ্বিতীয় বর্ষ থেকে একজন ছাত্র এবং একজন ছাত্রী অগ্রাধিকার পাবে।

আবেদনকৃত প্রার্থীদের Zoom প্লাটফর্মের মাধ্যমে ইন্টারভিউ নেওয়ার তারিখ ও সময় এবং লিঙ্ক আগামী ৫ই নভেম্বর ২০২০ তারিখ, রাত ৯ টায় ‘Youth career Institute, BSMRSTU Chapter’ এর ফেসবুক পেইজ এবং পরবর্তীতে মিডিয়া পার্টনারদের স্ব স্ব প্লাটফর্মে জানিয়ে দেয়া হবে।

গুগল ফর্মের লিঙ্ক:https://docs.google.com/forms/d/e/1FAIpQLSfse7eMXbeiaSHucVkMqOtXiurhzTiYyTVkXDEwKQ55ohbMvg/viewform

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: