ফরিদুল ইসলাম রঞ্জু

ঠাকুরগাঁও প্রতিনিধি

আগে দুর্নীতি হলেও বর্তমানে মন্ত্রণালয় দুর্নীতিমুক্ত: ত্রাণ প্রতিমন্ত্রী

   
প্রকাশিত: ৯:৫০ অপরাহ্ণ, ৩ জানুয়ারি ২০২০

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ মো: এনামুর রহমান এমপি বলেছেন, কিছু অসাধু ব্যাক্তিদের কারণে পূর্বে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে অনিয়ম ,দুর্নীতি হলেও বর্তমানে মন্ত্রনালয়টি দুর্নীতি মুক্ত রয়েছে। এবিষয়ে প্রধানমন্ত্রীর পূর্ণ সমর্থন ও পরামর্শ নিয়ে দুর্নীতির প্রতিটি খাত চিহ্নিত করে তা বন্ধ করা হয়েছে। এছাড়া প্রধানমন্ত্রীর নির্দেশে অসহায় মানুষের পাশে থেকে দেশের চলমান উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে নিতে কাজ করছে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়।

শুক্রবার (৩ জানুয়ারি) বিকেলে ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটরিয়াম চত্তরে জেলা প্রশাসন আয়োজিত শীতার্ত জনসাধারণের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে এসব কথা বলেন। প্রতিমন্ত্রী আরো বলেন, যেকোন দুর্যোগ কালিন সময়ে বর্তমান সরকার জনসাধারণের পাশে থেকেছে এবং ভবিষ্যতেও থাকবে। শীত নিবারণে অসহায় ও দরিদ্র মানুষের জন্য জেলায় এপর্যন্ত প্রায় ৪০ হাজার কম্বল দেয়া হয়েছে। এই প্রথম শিশুদের শীতবস্ত্র, শুকনো খাবার প্রদান করা হচ্ছে। জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিমের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো: শাহ্ কামাল,দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক মো: মোহসিন, ঠাকুরগাঁও ৫০ বিজিবির অধিনায়ক এস, এম, এন সামিউননবি চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান অরুনাংশু দত্ত, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক দিপক কুমার রায় সহ প্রশাসনের কর্মকর্তা ও জেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর পূর্বে জেলা প্রশাসক সন্মেলন সভাকক্ষে জেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সাথে মতবিনিময় করেন প্রতিমন্ত্রী।

এফএএস/এসএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: