প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মাসুদ রেজা শিশির

রাজবাড়ী প্রতিনিধি

আচরণ বিধি লঙ্ঘনের দায়ে চেয়ারম্যান প্রার্থীর জরিমানা

১২ জুন ২০১৯, ৩:৩১:৫৩

ছবি: সংগৃহীত

রাজবাড়ীর কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আচরন বিধি লঙ্ঘন করার অভিযোগে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আলিউজ্জামান টিটো চৌধুরীকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (১১ জুন) উপজেলার মদাপুর ইউপির দামুকদিয়া দূর্গাপুর আব্দুল আজিজ উচ্চ বিদ্যালয় মাঠে বিনা অনুমতিতে বিশাল পেন্ডেল করে জনসভার প্রস্তুতি গ্রহণ করায় কালুখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া ইসলাম লুনা তাকে এ জড়িমানা করেছেন।

সাদিয়া ইসলাম লুনা সাংবাদিকদের বলেন, আচরণ বিধি লঙ্ঘন করে বিনা অনুমতিতে জনসভা করায় নির্বাচনী আচরের পরিপন্থী হওয়ায় তাকে জড়িমানা করা হয়।

সূত্র জানায়, অভিযোগের প্রেক্ষিতে কালুখালী থানা পুলিশের সহযোগীতায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ওই বিদ্যালয় এলাকায় গিয়ে জনসভা স্থল থেকে টিটো চৌধুরীর (আনারস) প্রতীকের বেশ কয়েকজন কর্মীকে মোটরসাইকেলসহ আটক করে পরে জড়িমানা আদায় করে প্রার্থী ও তার কর্মী সমর্থকদের সতর্ক করে তাদের ছেড়ে দেওয়া হয়।

প্রসঙ্গত, কালুখালীতে নির্বাচনী আচরন ভঙ্গের মহা উৎসব চলছে শহর ও গ্রামের প্রতিটি এলাকার দেয়াল, টিনের বেড়াসহ গুরুত্বপূর্ণ স্থান সমুহে পোষ্টার সাটিয়ে রেখেছেন সকল প্রার্থীর কর্মী সমর্থকরা।

বিডি২৪লাইভ/এজে

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: