প্রচ্ছদ / অন্যান্য... / বিস্তারিত

আজহারীকে নিয়ে যা বললেন হাফিজুর রহমান

   
প্রকাশিত: ৪:০২ অপরাহ্ণ, ১৭ ফেব্রুয়ারি ২০২০

সময়ের আলোচিত বক্তা মাওলানা মিজানুর রহমান আজহারী সকল মাহফিল স্থগিত করে মালয়েশিয়ায় পাড়ি জমিয়েছেন। তার বাংলাদেশ ছেড়ে যাওয়ার পেছনে আরেক আলোচিত ইসলামিক বক্তা হাফিজুর রহমানের ইন্ধন রয়েছে, এমন বাকবিতন্ডা ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। উভয়ের ভক্তকুলের এমন হাজারো প্রশ্নের অবসান ঘটায় হাফিজুর রহমান নিজেই।

রবিবার (১৬ ফেব্রুয়ারি) অনলাইন চেঞ্জ টিভিতে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, মিজানুর রহমান আজহারী বিদেশে পাড়ি জমানোর পেছনে আমার হাত! প্রশ্নই আসে না। আমি তাকে ব্যক্তিগতভাবে দিল থেকে অনেক মহব্বত করি।

হাফিজুর রহমান বলেন, আজহারীর বিরুদ্ধে এখন পর্যন্ত আমি ব্যক্তিগতভাবে কিছুই বলিনি, এবং তার বিরুদ্ধে কেউ কিছু বললেও আমি সমর্থন করি না। আমি আমার গতিতে চলছি। আমার লক্ষ্য মানুষকে দ্বীনের পথে সামিল করানো। তিনি বলেন, সম্প্রতি আমি প্রতিটি আলোচনায় সকল মুসল্লিদের বিশেষ করে যুবকদের উদ্দেশ্যে বলে থাকি ওলামায়ে কেরাম যে লাইনের হোক না কেন, তাদের বিরুদ্ধে কিছু বলবেন না এবং লিখবেনও না। যদি তাদের বিশেষ কোনো সমস্যা থাকে তাহেলে ওলামায়ে কেরামরা বসে সমাধান করে নিবেন।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: