আজহারীর জন্য অঝোরে কান্না

   
প্রকাশিত: ১০:০২ অপরাহ্ণ, ২ ফেব্রুয়ারি ২০২০

ওয়াজ মাহফিলে বক্তব্য দেয়ার সময় বর্তমান সময়ের আলোচিত বক্তা মিজানুর রহমান আজহারীর জন্য অঝোরে কাঁদলেন আরেক বক্তা মাওলানা আবুল কালাম আজাদ বাশার। শনিবার (১ ফেব্রুয়ারি) আবুল কালাম আজাদ বাশারের ওয়াজ মাহফিলের একটি ভিডিও ইউটিউবে দেখা যায়। ওই ভিডিওতে দেখা গেছে, বক্তব্যের শুরুতে মিজানুর রহমান আজহারীর জনপ্রিয়তা নিয়ে কথা বলছেন আবুল কালাম আজাদ বাশার।

বাশার বলেন, আমাদের কুমিল্লার কৃতি সন্তান। বাংলাদেশের ইতিহাসে কোনো বক্তার মাহফিল শোনার জন্য এত যুবক একসঙ্গে একত্রিত হয়েছে আমার জানা নেই। এ দেশের যুবকরা সিনেমা দেখা ছেড়ে দিয়েছে। তারা ফুটবল ক্রিকেট খেলা ছেড়ে দিয়েছে। ইউনিভার্সিটি পড়ুয়া ছাত্র-ছাত্রী পর্যন্ত এখন আমার আজহারীর মাহফিল শোনার জন্য পাগল হয়ে গিয়েছে। যে যুবকদের আমি পারিনি সিনেমা হল থেকে ফেরাতে, আমি পারিনি তাদের ক্রিকেট খেলার মাঠে থেকে কোরআনের তাফসির মাহফিলে আনতে। কিন্তু আমার এক ভাই, আল্লাহর এক বড় নেয়ামত উনার মাহফিলে এক হাজার, ১০ হাজার, ২০ হাজার যুবক লাখ লাখ একত্রিত হচ্ছে।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: