প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শামসুজ্জোহা বাবু

রাজশাহী প্রতিনিধি

আট বছর বয়সী মাদ্রাসা ছাত্রকে বলাৎকার, শিক্ষক আটক

   
প্রকাশিত: ৯:২৪ অপরাহ্ণ, ১৭ জানুয়ারি ২০২০

রাজশাহীর গোদাগাড়ী তালিমুল কোরআন ক্যাডেট মাদরাসার দ্বিতীয় শ্রেণির ৮ বছরের এক ছাত্রকে বলাৎকারের অভিযোগে মাদরাসার শিক্ষক কাওসার আলী (২১) কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। কাওসার আলী নওগাঁ জেলার সাপাহার থানার নিশ্চিন্তপুর গ্রামের নুরুল হকের ছেলে। ছাত্রের মা জানান, গত ১২ ডিসেম্বর পরীক্ষার শেষ দিন বাড়ী নিয়ে যার। গত কাল ১৬ জানুয়ারী মাদ্রাসায় আসার জন্য বলি কিন্তু আমার ছেলে যেতে চাইনা, এবং বলে আমি এই মাদ্রাসা বা অন্য কোন মাদ্রাসায় পড়বো না কারণ আমার স্যার আমাকে ছাদের উপর নিয়ে গিয়ে চেপে ধরে খারাপ কাজ করে। তিনি আরও বলেন মাদরাসায় গত কিছুদিন যাবৎ এই শিক্ষক আমার ছেলেকে বলৎকার করে আসছে।

এর প্রেক্ষিতে শুক্রবার (১৭ জানুয়ারী) বিকেলে ছাত্রটির নানা ও মা মাদ্রাসার পরিচালকে অভিযোগ করতে আসলে স্থানীয় জনতা ভিড় জমায় । পরিস্থিতি খারাপ হলে পুলিশ মাদ্রাসা থেকে এই শিক্ষককে আটক করে থানায় নিয়ে যায়। মাদ্রাসার পরিচালক আতিক বীন আব্দুর রাজ্জাক বলেন, এই ধরনের ঘটনা আমার আগে জানা ছিল না আজ জানলাম শিক্ষকের পরিবারকে জানা হয়েছে। আজ থেকে এই শিক্ষককে বরখাস্ত করা হল এবং আইন অনুযায়ী যে ব্যবস্থা হবে সেটা মেনে নিতে হবে। থানা অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন,অভিযোগের প্রেক্ষিতে শিক্ষককে আটক করে থানায় নিয়ে আসা হয়। শিক্ষক ঘটনাটি স্বীকার করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এসএ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: