প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

আড়াই হাজার পরিবারের পাশে যুবদল নেতা শাকিল

   
প্রকাশিত: ২:১০ অপরাহ্ণ, ২১ মে ২০২০

দেশে করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে উদ্ভুত পরিস্থিতিতে ঘরে থাকা কর্মহীন, অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা অব্যাহত রেখেছেন মিরপুর থানা যুবদলের সাধারণ সম্পাদক মো. শাকিল মোল্লা। করোনা ভাইরাসে সংক্রমন ঠেকাতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় এবং ঢাকা মহানগর উত্তর যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টনের তত্ত্বাবধায়নে সরকারি ছুটির শুরু থেকে পর্যায়ক্রমে এই এলাকার প্রায় সব জায়গায় কর্মহীন, অসহায় ও দুঃস্থ এবং ছিন্নমূল মানুষের কাছে এ খাদ্য সহয়তা পৌঁছে দেয়া হয়েছে।

এ বিষয়ে মো. শাকিল মোল্লা বলেন, দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে সবাইকে সঙ্গে নিয়ে অতীতে যেমন বিভিন্ন দূর্যোগে কাজ করেছি, করোনার মতো ভয়াবহ পরিস্থিতিতেও এলাকাবাসীর পাশে থাকব।

তিনি আরও বলেন, আমাদের এলাকায় অনেক মধ্যবিত্ত পরিবার আছে যারা মহাসংকটেও চক্ষু লজ্জায় সামনাসামনি এসে খাদ্যসহায়তা নিতে পারেন না। এ ধরনের পরিবারগুলোর খোঁজ খবর নিয়ে নির্ভয়ে তাদের বাড়িতে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছি আমরা।

এমআর/এনই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: