প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আদাবরে নিজ ঘরে ৪ মাসের শিশুর গলাকাটা মরদেহ

   
প্রকাশিত: ১১:২০ অপরাহ্ণ, ৩ জুলাই ২০২০

রাজধানীর মোহাম্মদপুরের আদাবরে নিজ বাসায় ৪ মাসের শিশুকে গলা কেটে হত্যা করা হয়েছে। শুক্রবার (৩ জুলাই) দুপুরে আদাবর থানার ‘আলিফ হাউজিং’-এর পাশের শাকিলের বস্তিতে এ ঘটনা ঘটে। পাশের বাসার কেউ ঘটিয়ে থাকতে পারে এই হত্যাকাণ্ড। তবে এখনো কোনো কারণ উদঘাটন করতে পারেনি পুলিশ। অন্য দিনের মতো নিজ বাসায় ঘুমিয়ে ছিল ৪ মাসের শিশু সাদিয়া। তাকে ঘুম পাড়িয়ে রেখে মা গিয়েছিল রান্না করতে। প্রায় ৮ মিনিট পর সাদিয়ার বড় ভাই আট বছরের রাব্বিকে তার খবর নিতে পাঠালে সে এসে দেখে বিছানায় শিশু সাদিয়ার গলা কাটা দেহ। সাদিয়ার মৃত্যুতে বাকরুদ্ধ বাবা-মা সহ এলাকাবাসী। অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় আনার আহবান জানিয়েছেন তারা।

নিহতের স্বজনরা জানান, বাইরের কেউ নয়, বাসার আশেপাশের কেউ ঘটিয়েছে এই ঘটনা। তারা বলেন, ব্লেড দিয়ে গলা কেটে দেয়া হয়েছে। ব্লেডটা আমরা বাথরুমে পেয়েছি। ৫ জনের উপর সন্দেহ আছে।

পুলিশ বলছে, এই ঘটনার তদন্ত হচ্ছে, যারা এই ঘটনার সাথে জড়িত থাকুক তাদের আইনের আওতায় আনা হবে।

আদাবর থানার ওসি কাজী শহীদুজ্জামান বলেন, তাকে যে গলা কেটে হত্যা করা হয়েছে সেটা নিশ্চিত। নিহত শিশু সাদিয়ার মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে সোহরাওয়ার্দী হাসপাতালে।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: