প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

আনুশকাকে তালাক দিতে বললেন বিজেপি নেতা!

   
প্রকাশিত: ১২:৫৩ অপরাহ্ণ, ২৮ মে ২০২০

ফাইল ফটো

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির দাম্পত্য নিয়ে সারা পৃথিবীতে চর্চা চলে। ভারতের এই পাওয়ার কাপল ফ্যানদের কাছেও দারুণ জনপ্রিয়। তাদের দেখেই মোটিভেটেড হয় এখনকার তরুণ প্রজন্ম। কিন্তু এরমধ্যে সকলকে চমকে দিয়ে বিজেপির এক বিধায়ক দাবি করেছেন আনুশকা দেশদ্রোহী, তাই কোহলি যেন তার বিবাহিত স্ত্রীকে তালাক দেন!

বিজেপির বিধায়ক নন্দকিশোর গুর্জর একটি সংবাদমাধ্যমকে বলেন, ‘বিরাট কোহলি দেশভক্ত, দেশের জন্য খেলেন, তার তাড়াতাড়ি আনুশকাকে তালাক দিয়ে দেওয়া উচিত। কারণ এই বিষয়ে না ওর কোনো ভূমিকা রয়েছে, না এই ধরনের বিষয়ে উনি যুক্ত থাকেন।’ নন্দ কিশোর গুর্জর জানান, আনুশকা যে ওয়েব সিরিজ বানিয়েছেন তা দেশদ্রোহের ঘটনা নিয়ে। এর জন্য আনুশকার ওপর আইনি পদক্ষেপ নেওয়া উচিত বলেওমনে করেন তিনি। এর আগে ওয়েব সিরিজ পাতাললোকের জন্য আইনি পদক্ষেপ নেওয়ার কথা বলেছিলেন এই নেতা। পাতাললোক ওয়েব সিরিজে বালকৃষ্ণণ বাজপেয়ী নামের এক চরিত্র যে অন্যায়ের সঙ্গে যুক্ত তার বিবরণ দিতে গিয়ে অন্য বিজেপি নেতার ছবি দেখানো হয়েছে বলে অভিযোগ করেন তিনি। তিনি বলেছেন, কী করে জাতি-ধর্ম শেষ করে দেয়া অনৈতিক কাজ দেখানো ওয়েব সিরিজে এভাবে ছবি ব্যবহার করা হয়েছে৷ এই পাতাললোক সিরিজের প্রযোজনায় যেহেতু আনুশকা শর্মা তাই তার অনুমতিতেই এসব হয়েছে এবং তিনি দেশদ্রোহের কাজ করেছেন। আর এই ধরনের দেশদ্রোহী মেয়ের সঙ্গে সংসার করা উচিত নয় বিরাটের আর তাকে দ্রুততার সঙ্গে ডিভোর্স দেয়া উচিত ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কের বলে দাবি বিজেপি নেতার।

আরএএস/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: