আনুশকার মেয়ের ছবি প্রকাশ করলেন কোহলির ভাই

   
প্রকাশিত: ৯:২১ অপরাহ্ণ, ১২ জানুয়ারি ২০২১

বলিউড তারকা আনুশকা শর্মার কোলজুড়ে এসেছে এক শিশু। তাকে নিয়ে সবার কৌতুহল। সোমবার (১১ জানুয়ারি) কন্যাসন্তানের বাবা হয়েছেন ভারতীয় ক্রিকেট তারকা। সামাজিক যোগাযোগমাধ্যমে এই আনন্দের খবর জানান আনুশকার স্বামী বিরাট কোহলি। কিন্তু এখনও নবজাতক কন্যার ছবি প্রকাশ করেননি ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি। তবে কোহলির ভাই বিকাশ কোহলি তার ভাতিজির পায়ের একটি ছবি টুইটারে শেয়ার করেছেন।

বলিউড তারকা আনুশকার ইন্সটাগ্রামে এখনও দেখা মেলেনি নবজাতকের। তবে ওই ছবিকে নিয়ে কিছু পোর্টাল ফেইক বা ভুয়া ছবি প্রকাশ করেছে। এ নিয়ে প্রতিবেদন প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম নিউজ এইটিন।

প্রতিবেদনে বলা হয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে কোহলি-আনুশকার ফেইক ছবি ছড়িয়ে পড়েছে। মূলত এটি অন্য কোনো নবজাতকের ছবি।

প্রসঙ্গত, সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতেই অস্ট্রেলিয়া সফরে গিয়ে অ্যাডিলেড টেস্ট খেলে দেশে ফেরত আসেন বিরাট কোহলি। তবে বাবা হওয়ার সুখবর জানালেও সদ্যোজাত কন্যার কোনো ছবি পোস্ট করেননি কোহলি। ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালির তাসকেনি রিসোর্টে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। গত আগস্টে অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি প্রথমবারের মতো ভক্তদের সঙ্গে শেয়ার করেছিলেন এই দম্পতি।

কেএ/ডিএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: